• শিরোনাম

    নরসিংদীর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    অনলাইন ডেস্ক | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 322 বার

    নরসিংদীর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: নরসিংদীর জেলা প্রশাসনের সেবা সহজীকরণে বিভিন্ন ডিজিটাল প্লাটর্ফম, অ্যাপস, ওয়েবসাইট ও ভূমি অধিগ্রহণের সফটওয়্যার ব্যবহার করে ক্ষতিপূরণ প্রদানের মাধ্যমে বিশেষ অবধান রাখায় জাতীয় পর্যায়ে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২০ এর সম্মাননা পেয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
    শনিবার (১২ ডিসেম্বর) ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২০ উপলক্ষে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল অডিটরিয়ামে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ এর ভার্চুয়াল উপস্থিতে এ সম্মাননা ও সনদপত্র হাতে তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)।
    এ উপলক্ষে আজ রোববার নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য সকাল থেকেই ভীড় করতে থাকে নরসিংদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও এনজিওর নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন। এ সময় জেলা প্রশাসক ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

    অন্যান্যদের মাঝে ফুলেল শুভেচ্ছা জানান, নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের পক্ষ থেকে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী মুনিয়া। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সহ-সভাপতি এবং নরসিংদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন, প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকার, প্রতিষ্ঠানের আজীবন সদস্য ও দৈনিক বাংলার নবকন্ঠ এর বিশেষ প্রতিনিধি শান্ত বণিক, শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক স্কুলের সভাপতি লাভলী সুলতানা খান, সাংগঠনিক সম্পাদক নেয়ামত উল্লাহ মাসুম, রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি তাজুল ইসলাম ও মনোহরদী প্রতিবন্ধী কমপ্লেক্সের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ।

    উল্লেখ্য যে, এর আগে ২০১৯ সালে জনপ্রশাসন পদক ও ২০১৮ সালে প্রাথমিক শিক্ষায় দেশ সেরা শ্রেষ্ঠ জেলা প্রশাসকের সম্মাননা পদক পেয়েছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

    বাংলাদেশ সময়: ৫:২০ অপরাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ