• শিরোনাম

    সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ এইচ. এস. সি পরীক্ষার্থীদের পরামর্শ সভা ও দোয়া মাহফিল

    মোঃ আবু কাহার হৃদয় সোমবার, ১৪ আগস্ট ২০২৩

    সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ এইচ. এস. সি পরীক্ষার্থীদের পরামর্শ সভা ও দোয়া মাহফিল

    apps

    সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ ২০২৩ সালের এইচ. এস. সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে পরামর্শ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    ১৪ আগস্ট (সোমবার ) বেলা ১১ ঘটিকা সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ হল রুমে , এইচ. এস. সি ব্যাচ ২০২৩ এর পরামর্শ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । এ সময় ১৭৫ জন শিক্ষার্থীকে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

    অধ‍্যক্ষ অসীম মোদক সভাপতিত্বে, সহকারী অধ‍্যাপক রোকনুজ্জামান সঞ্চালনায় প্রধান অতিথি , শাহজাহান মাষ্টার সাবেক চেয়ারম্যান ৯ নং সুরমা ইউপি বিশেষ অথিতি , বিনয় ভূষণ পুরকায়স্ত, আতর আলী, তালেব আলী দাতা সদস্য সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় কলেজ, আব্দুল হাই বিলাত আওয়ামীলীগ নেতা, কোরআন থেকে তেলাওয়াত করেন, মোঃ জুনায়েদ আহমদ বিদায়ী ছাত্র গিতা পাঠ করেন, সৌরভ চক্রবর্তী বিদায়ী ছাত্র এইচ.এস.সি বিদায়ী ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মোঃ জুনায়েদ আহমদ বিদায়ী ছাত্র , ফাইজা আক্তার একাদশ শ্রেণি ।

    শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, মুহিত মিয়া সহকারী অধ‍্যাপক সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ, বিদান দাশ সহকারী অধ‍্যাপক , জালাল উদ্দিন সহকারী অধ‍্যাপক , কামাল হোসেন প্রভাষক , উপস্থিত ছিলেন, সাদেক মিয়া সহকারী অধ‍্যাপক , রবিউল করিম, বজলুর রশিদ, গাজীউর রহমান, আনোয়ার হোসেন, তহিদুল ইসলাম।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আলা উদ্দিন গভর্নিং বডির সদস্য, প্রধান অতিথি বক্তব্যে বলেন, সময়কে কাজে লাগিয়ে জীবন সুন্দর করা দরকার এবং ছাত্র ছাত্রীদের উদ্যোগ বলেন বতর্মান সময়ে ছাত্র ছাত্রীদের হাতে মোবাইল রাখা যাবেনা।

    অসীম মোদক অধ‍্যক্ষ সমুজ আলী উচ্চ বিদ‍্যালয় ও কলেজ বলেন, ছাত্র জীবন শুকের জীবন এই জীবনকে অযথা না কাটিয়ে পড়ালেখা করে পরিবার এবং দেশকে পরিচালনা করার জন্য তোমরা হলে আগামী দিনের ভবিষ্যত তোমরা পড়া লেখা করে চাকরি করবে দেশের বিভিন্ন স্থানে এই আশা তোমাদের জন্য দোয়া আশির্বাদ এবং দোয়ারাবাজার উপজেলার মধ্যে আমাদের কলেজ সুনাম অর্জন করবে এবং পরীক্ষার্থীদের হাতে একটি করে পাইল,কলম, পরীক্ষার রুটিন তুলে দেন ।

    অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, জুয়েল আহমদ ইমাম ও খতিব হযরত হাসান হোসাইন রাযিঃ জামে মসজিদ।

    বাংলাদেশ সময়: ১০:১৪ অপরাহ্ণ | সোমবার, ১৪ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ