• শিরোনাম

    শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

    এনামুল হক,শেরপুরঃ শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

    apps

    শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারি শনিবার পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম এর সভাপতিত্বে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের আয়োজনে এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

    কল্যাণ সভার শুরুতে জেলার সকল পুলিশ সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে প্রস্তাবিত কল্যাণমূলক দাবি সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করা হয়।

    একই সঙ্গে সভায় উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জ, বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি গঠনমূলক আলোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

    কল্যাণ সভায় শেরপুর জেলা হতে সম্প্রতি পিআরএলগামী টিএসআই মোঃ আসাদ আলী, কনস্টেবল মোঃ আবুল বাশার এবং কনস্টেবল মোজাম্মেল হোসেন-কে অবসরজনিত বিদায় সংবর্ধনা জেলা পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকতার সাথে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

    সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন,শেরপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত) গণসহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ