• শিরোনাম

    মনোহরদীতে বাল্যবিবাহ ইভটিজিং রোধকল্পে সচেতনতা সহ মহিলা ও সমাজ সেবার চেক হস্তান্তর অনুষ্ঠিত

    কামরুল ইসলামঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    মনোহরদীতে বাল্যবিবাহ  ইভটিজিং রোধকল্পে সচেতনতা সহ মহিলা ও সমাজ সেবার  চেক হস্তান্তর অনুষ্ঠিত

    apps

    নরসিংদীর মনোহরদীতে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন সুবিধাভোগীদের মাঝে ক্ষুদ্রঋণ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন আইজিএ প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান করা হয়।

    মঙ্গলবার (৩১ জানুয়ারি) উপজেলা পরিষদ হলরুমে মনোহরদী উপজেলা সমাজসেবা অধিদপ্তর ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই ক্ষুদ্রঋণ ও আইজিএ প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান করা হয়।

    উপজেলার সমাজসেবা অধিদপ্তর দারিদ্র্য বিমোচন কর্মসূচির অধীনে পল্লি সমাজসেবা কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের ১২২ জনের মাঝে গাভী পালন, সেলাই, হাতের কাজ ও ক্ষুদ্র ব্যবসার জন্য ৩৫ লাখ ৩০ হাজার টাকা সুদমুক্ত ক্ষুদ্রঋণ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন আইজিএ প্রকল্পের অধীন ফ্যাশন ডিজাইন ও ক্রিন্টাল শো-পিস এ ৫০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে ৬ লাখ টাকা ভাতা প্রদান করেন।

    মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান।

    এছাড়াও জেলা প্রশাসক সকালে হাতিরদিয়া ছাদত আলী আদর্শ উচ্চ বিদ্যালয়- প্রাঙ্গণে ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক ও নারী নির্যাতন প্রতিরোধ ও সামাজিক সচেতনতামূক সেমিনার এবং সুকুন্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কৃষক সমাবেশ ও বীজ বিতরণ করেন।

    এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জি: এমএস ইকবাল আহমেদ, আফরোজা সুলতানা রুবি, উপজেলা সমাজসেবা অফিসার মো. মনির হোসন, মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা, উপকারভোগী ও প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৮:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ