• শিরোনাম

    বেতার শিল্পীদের ১০% উৎসে কর প্রত্যাহার দাবীতে মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদক: শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    বেতার শিল্পীদের ১০% উৎসে কর প্রত্যাহার দাবীতে মানববন্ধন

    apps

    বাংলাদেশ বেতার এর সকল শিল্পীদের ১০ পারসেন্ট উৎসে কর প্রত্যাহার এবং সকল শিল্পীদের সম্মানি যথাযথ বৃদ্ধির দাবীতে শনিবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী বেতারের সকল শিল্পীদের অংশগ্রহনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এসময় বক্তারা বলেন, বেতার শিল্পীদের যে সম্মানী দেয়া হয় তা খুবই নগন্য। এর থেকে ১০ পারসেন্ট উৎসে কর কর্তন করলে, শিল্পীরা যে সম্মানী পাবে তা সম্মানজনক নয়। এতে বেতারের প্রতি শিল্পীদের অনাগ্রহ তৈরী হবে। দেশের উল্লেখযোগ্য পরিমান বেতার শিল্পীদের উন্নয়নের বাইরে রেখে স্মাট বাংলাদেশ ভাবনা অসম্ভব। তাই বেতারের সকল শিল্পীদের ১০ পারসেন্ট উৎসে কর প্রত্যাহার এবং সকল শিল্পীদের সম্মানি যথাযথ বৃদ্ধি করতে হবে।

    এসময় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বেনানাশিস রাজশাহী সভাপতি ওয়াজেদ আলী খাঁন, সাধারন সম্পাদক কামার উল্লাহ সরকার, উপস্থাপক কলিম উদ্দিন, এ্যাড. নাসরিন আক্তার মিতা, সংবাদ শিল্পী সমিতির সভাপতি কাজী নাজমুল ইসলাম, সাধারন সম্পাদক মাসুম আক্তারুজ্জামান অনিক, সংগিত শিল্পী সংস্থার সভাপতি মনোয়ারুল ইসলাম বকুল, সাধারন সম্পাদক আনিছুর রহমান মৃধা, যুগ্ম সাধারন সম্পাদক তেহজীব মুর্শেদ সহ প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৭:৩৯ অপরাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ