বুধবার ২৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নরসিংদী জেলা ৯/১১ পরিবারের মিলনমেলা ২৬শে মার্চ__

স্টাফ রিপোর্টার   |   রবিবার, ১৪ মার্চ ২০২১   |   প্রিন্ট

নরসিংদী জেলা ৯/১১ পরিবারের মিলনমেলা ২৬শে মার্চ__

নরসিংদী জেলার এসএসসি২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচের বন্ধুদের সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রুপ নরসিংদী জেলা ৯/১১ পরিবার।এই পরিবারের সদস্য হচ্ছে তারা যাদের এসএসসি২০০৯ ও এইচএসসি২০১১ তে অংশগ্রহণ করেছেন।আজ তাদেরকে নিয়ে নরসিংদী জেলা ৯/১১ পরিবার এক বিশাল প্লাটফর্ম তৈরী হয়েছে।

এই পরিবারের বন্ধু-বান্ধবীদের নিজেদের অর্থায়নে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়।গত শীতে আয়োজন করা হয়েছিল সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি। বিভিন্ন সময় অপারেশনের রোগীদের রক্তের প্রয়োজন হলে নরসিংদী জেলা ৯/১১ পরিবারের সদস্যরা যথাসাধ্য চেষ্টা করে রক্ত দিয়ে সহযোগিতা করতে।

আসছে আগামী ২৬শে মার্চ শুক্রবার সকাল ৯ ঘটিকায় নরসিংদী জেলার ঐতিহ্যবাহী ওয়ান্ডার পার্কে আয়োজন করতে যাচ্ছে এক বিশাল মিলনমেলার।এই আয়োজনে নরসিংদীসহ আশেপাশের বিভিন্ন জেলা ও শহরের ৯/১১ পরিবারের অনেক বন্ধু-বান্ধবী অংশগ্রহণ করবে।এই আয়োজনকে স্মরণী করে রাখতে অনুষ্ঠানে থাকছে বিভিন্ন কর্মসূচি যেমন- টি-শার্ট,খেলা,আবৃতি, নাচ-গান,সাংস্কৃতিক অনুষ্ঠান ও খাওয়াদাওয়া। নরসিংদী জেলার ৯/১১ পরিবারের সকল বন্ধু-বান্ধবীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফলতা আসবে আয়োজনে। নরসিংদী জেলার প্রতিটি উপজেলার বন্ধু-বান্ধব উপস্থিত হবে এই মিলনমেলাতে।

Facebook Comments Box

Posted ১০:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৪ মার্চ ২০২১

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা
(536 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com