• শিরোনাম

    নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিক সুধী জনদের মতবিনিময়

    খন্দকার আমির হোসেন: মঙ্গলবার, ১৬ মে ২০২৩

    নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে  সাংবাদিক সুধী জনদের মতবিনিময়

    apps

    নরসিংদী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন এর সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীজনদের সাথে এক মতবিনিময় সভা সোমবার (১৫ মে) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন।

    সদর উপজেলার বিভিন্ন স্থানের সমস্যা, মাদক নিয়ন্ত্রণ, ইভটিজিং প্রতিহতসহ বিভিন্ন বিষয় তুলে ধরে এবং তা প্রতিকারের মাধ্যমে সুন্দর পরিবেশ গড়ে তোলার জন্য উপজেলা নির্বাহী অফিসারের প্রতি আহবান জানিয়ে সাংবাদিক ও সুধীজন বক্তব্য রাখেন। নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ যথাক্রমে প্রফেসর সুর্য্যকান্ত দাস, প্রফেসর মোহাম্মদ আলী ও প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে নিবারণ রায় ও মোর্শেদ শাহরিয়ার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর শাহ্, সহ-সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জয়নুল আবদিন, সাংবাদিকখন্দকার আমির হোসেন,শিক্ষক প্রতিনিধি মাছুম বিল্লাহ, আলতাফ হোসেন নাজির, রেডক্রিসেন্টের সেক্রেটারী হাজী আব্দুস সাত্তার, নরসিংদী চেম্বার অব কমার্সের সচিব আবুল হোসেন খান, কালেক্টরেট মসজিদের খতিব মুফতি নাসির উদ্দিন কাসেমী, সদর উপজেলা মসজিদের খতিব মোঃ আতিকুল্লাহ, সংবাদদাতা মতিউর রহমান মতি ও আবু মুছা প্রমুখ।

    সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন বলেন, আমি আমার বক্তব্য আপনার শুনানোর জন্য ডাকিনি। আপনারা গুণিজন, আপনাদের বক্তব্য এবং আমাদের করণীয় কী, কীভাবে আমি আপনাদের সার্বিক সহযোগিতা করতে পারি সে জন্যই ডেকেছি। আমি সুখে-দুঃখে সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। আপনারা আমাকে সহযোগিতা করবেন। আমি সকলের সহযোগিতা কামনা করি।

    বাংলাদেশ সময়: ১২:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ