• শিরোনাম

    নক্ষত্র বাড়ি রিসোর্ট ও টুরিস্ট পুলিশ ঢাকা এর মধ্যে পর্যটন এবং পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট চুক্তি সম্পাদিত

    নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    নক্ষত্র বাড়ি রিসোর্ট ও টুরিস্ট পুলিশ  ঢাকা এর মধ্যে পর্যটন এবং  পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট  চুক্তি সম্পাদিত

    apps

    নক্ষত্রবাড়ি রিসোর্ট গাজীপুর এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এর মধ্যে পর্যটন, টুরিস্ট এবং পারস্পরিক স্বাস্থ্য সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে এক Memorandum of Understanding (MoU) চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা,নাট্যনির্দেশক পরিচালক-প্রযোজক এবং নক্ষত্র বাড়ি রিসোর্ট এর স্বত্বাধিকারী জনাব তৌকির আহমেদ এবং টুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়ন পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম।

    এ সময় জনাব তৌকির আহমেদ বলেন ” বর্তমান সময়ের পুলিশ অতীতের যেকোনো সময়ের থেকে অনেক পেশাদার এবং যোগ্যতা সম্পন্ন। দেশের পর্যটন শিল্পের উন্নয়নে টুরিস্ট পুলিশের গৃহীত পদক্ষেপ প্রশংসনীয়। এভাবে কাজ করলে বাংলাদেশ পর্যটন খাতে ঈর্ষণীয় সাফল্য লাভ করবে।”

    টুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়ন পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক বলেন ” দেশের পর্যটন খাতের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করা এবং সহযোগিতা করা টুরিস্ট পুলিশের মৌলিক দায়িত্ব। দেশ বিদেশের বিভিন্ন দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তা সহ বিভিন্ন বিষয়ে টুরিস্ট পুলিশ ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে দেশের প্রতিটি হোটেল-মোটেল-রিসোর্ট যেন পর্যটন বান্ধব হয় তা নিশ্চিত করণে টুরিস্ট পুলিশ কাজ করে যাচ্ছে

    এ সময় উক্ত অনুষ্ঠানে টুরিস্ট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এবং নক্ষত্রবাড়ি রিসোর্টের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ