• শিরোনাম

    টঙ্গীতে ৭ ডাকাত গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

    টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩

    টঙ্গীতে ৭ ডাকাত গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

    apps

    টঙ্গী আনার কলি সিনেমা হল এলাকায় অভিযান করে সোমবার মধ্যরাতে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ৩টি রামদা, ৩টি কিরিচ ও ১টি ছোরা উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি ডাকাতি মামলা গ্রহন করে সকলকে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

    থানা সূত্রে জানা যায়, রাত ০১ টায় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল উল্লেখিত এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে অভিযান চালায়। এ সময় পুলিশ সদস্যরা দেশীয় অস্ত্রসহ ডাকাত মৃত রহম আলীর ছেলে সুজন মোল্লা(২৭), নূরু মিয়ার ছেলে রুহুল আমিন (৩৬), বাচ্চু মিয়ার ছেলে সোহেল ওরফে লাল(২৬), মৃত রমিজ উদ্দিনের ছেলে জাকির হোসেন (৩৩), মৃত হালানের ছেলে বিল্লাল (২৫), আমিজল হকরে ছেলে ইয়ার হোসেন শান্ত (২৭) ও মৃত আওলাদ হোসেনের ছেলে আবিরকে (২০) গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

    এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, ধৃত ডাকাত দলটি দীর্ঘ দিন যাবৎ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলরত বাস-ট্রাকের গতি রোধ করে ও সাধারন মানুষকে জিম্মি বানিয়ে তাদের সর্বস্য ছিনিয়ে নিতো। তাদের বিরুদ্ধে টঙ্গীসহ আশপাশের থানাগুলিতে একাধিক মামলা রয়েছে।

    বাংলাদেশ সময়: ৫:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ