• শিরোনাম

    জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রার্থীতা প্রকাশ জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরীর নির্বাচনী মতামত সভা

    আল মাসুদ লিটন জামালপুর জেলা প্রতিনিধি:- বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রার্থীতা প্রকাশ জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরীর নির্বাচনী মতামত সভা

    apps

    ২২ শে মার্চ বুধবার রাতে জামালপুর রিক্রিয়েশন ক্লাব লিমিটেডের মিলায়তনকক্ষে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীগণকে সাথে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
    জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি,ডাক্তার এম এ মান্নান খান এর সভাপতিত্বে মতবিনিময় সভার প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরী। তিনি তার বক্তব্যে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রার্থীতা প্রকাশ করেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনের জামালপুর সদর আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী । একই সাথে তিনি আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, আমি মনোনয়ন প্রত্যাশী যদি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়নিত করেন। আমার সাথে আপনারা এক হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবেন। একই সাথে তিনি বলেন আমাকে যদি মনোনয়ন না দেয় তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাকেই সদর আসনে দলীয় মনোনয়ন প্রদান করবেন, আমরা সবাই এক হয়ে হিংসে বিদ্বেষ বলে দিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার বিজয়ী নিশ্চিত করব ইনশাল্লাহ।
    নির্বাচনী মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুল ইসলাম ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার,মির্জা শাখাওয়াতুল আলম মনি ,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চান, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শফী চিশতী, দপ্তর বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার হুমায়ুন রশিদ দিপু,উপজেলা ভাইস চেয়ারম্যান আকতুজ্জামান বেলাল,মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও নরন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য আলহাজ্ব জুয়েল হোসেন, সোলায়মান হোসেন মাস্টার প্রমুখ।
    মত বিনিময় সভার সঞ্চালনা করেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হাফিজুর রহমান স্বপন । মতবিনিময় সভায় জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীগন ও জামালপুর সদর উপজেলার ১৫ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। রিক্রিয়েশন ক্লাবে অতিথিদের রাতের খাবারের মধ্যে দিয়েই মতবিনিময় সভার সমাপ্তি ।

    বাংলাদেশ সময়: ১:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ