শনিবার ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

BIHA (বিহা) চ্যাম্পিয়ন্স লীগ ২০২৪ ক্রিকেটের উন্মোচন

বাংলার নবকন্ঠ ডেস্ক :   |   বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট

BIHA (বিহা) চ্যাম্পিয়ন্স লীগ ২০২৪ ক্রিকেটের উন্মোচন

বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা), আতিথেয়তা শিল্পের প্রধান প্রতিনিধি সংস্থা, উদ্বোধন হয়েছে বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪
৫১ টিরও বেশি আন্তর্জাতিক হোটেলের সাথে, বিহা বাংলাদেশের হোটেল মালিকদের জন্য অফিসিয়াল ভয়েস হিসাবে কাজ করে, ঐক্য, সহযোগিতা প্রচার করে এবং তাদের বৈধ স্বার্থ রক্ষা করে। BIHA বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪ খেলাধুলার মাধ্যমে শিল্প পেশাদারদের মধ্যে বন্ধুত্ব গড়ে তোলার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে৷
বহুল প্রত্যাশিত ক্রিকেট টুর্নামেন্টটি ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে গুলশান ইয়ুথ ক্লাব, ঢাকায় শুরু হয়।
জনাব এইচ এম হাকিম আলী, বিহা-এর সভাপতি, বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪-এর নেতৃত্ব দিচ্ছেন।
লিগে আমারি ঢাকা, অ্যাসকট দ্য রেসিডেন্স লিমিটেড, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপেল লিফ, ক্রাউন প্লাজা ঢাকা গুলশান, ফারস হোটেল অ্যান্ড রিসোর্টস, গোল্ডেন টিউলিপ দ্য গ্র্যান্ডমার্ক-ঢাকা, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট, হান্সা-সহ বিখ্যাত হোটেলের উত্সাহী অংশগ্রহণ থাকবে। একটি প্রিমিয়াম রেসিডেন্স, হোটেল ওমনি রেসিডেন্সি, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লেকশোর হসপিটালিটি গ্রুপ, লে মেরিডিয়ান ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা, প্লাটিনাম হোটেল বাই শেলটেক, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল, সায়েমান বিচ রিসোর্ট লিমিটেড, শেরাটন ঢাকা, পেন। চিটাগং লিমিটেড এবং দি ওয়েস্টিন ঢাকা। প্রতিযোগিতার জন্য মোট ২০টি বিশিষ্ট হোটেল নিবন্ধন করেছে।
এই জমকালো অনুষ্ঠানের সাফল্য নিশ্চিত করতে সহযোগিতা করছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ।
প্রতিটি ম্যাচেই মর্যাদাপূর্ণ ম্যান অব দ্য ম্যাচ পুরস্কারের সাথে অসাধারণ পারফরম্যান্সের স্বীকৃতির সাক্ষী হয়ে আছে। BIHA-এর শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতির উপর জোর দিয়ে খেলোয়াড় এবং দর্শক উভয়ের জন্যই একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের জন্য অত্যাধুনিক সুবিধার ব্যবস্থা করা হয়েছে।
BIHA চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪ শুধুমাত্র একটি ক্রীড়া ইভেন্ট নয়, এটি সম্প্রদায়ের উপর একটি ইতিবাচক অর্থনৈতিক এবং সামাজিক প্রভাব তৈরি করতে স্থানীয় ব্যবসার সাথে একটি সহযোগিতামূলক প্রচেষ্টাকে নির্দেশ করে।
বিহা-এর সভাপতি জনাব এইচ এম হাকিম আলী তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন, বলেছেন, “বিহা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৪ হসপিটালিটি শিল্পের একতা ও চেতনার প্রমাণ। আমরা পেশাদারদের এক অনন্য উপায়ে একত্রিত করতে পেরে রোমাঞ্চিত, শুধু প্রদর্শনই নয়। ক্রিকেট মাঠে তাদের প্রতিভা কিন্তু আমাদের সম্প্রদায়ের শক্তি।”
BIHA সকলকে অংশগ্রহণকারী হোটেলগুলির আনুষ্ঠানিক ঘোষণার সাথে সাথে থাকার জন্য এবং আতিথেয়তা শিল্পের একটি স্মরণীয় উদযাপন এবং সৌহার্দ্যপূর্ণ উদযাপনের জন্য একত্রিত হওয়ার উত্তেজনায় যোগদান করার জন্য আমন্ত্রণ জানায়৷

Facebook Comments Box

Posted ১১:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com