• শিরোনাম

    বরিশাল সদর উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার

    অনলাইন ডেস্ক বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

    বরিশাল সদর উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার

    apps

    নবকন্ঠ ডেস্ক: সামাজিক দূরত্ব বজায় রেখে বরিশাল  বিভাগের  উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল বরিশাল জেলার সদর উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করেছেন। ২১ অক্টোবর ২০২০ তারিখ বুধবার পূর্ব নির্ধারিত সফরসূচি অনুযায়ী তিনি উক্ত ভূমি অফিসসমূহ পরিদর্শন করেন।

    গতকাল সকাল ১০:৩০ টায় প্রথমে তিনি বরিশাল সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শনে যান এবং ভূমি অফিসের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় তিনি পেন্ডিং ই-নামজারিসমূহ দ্রুত আইনানুগভাবে নিষ্পত্তিকরণের র্নিদেশনা দেন। এছাড়া যে সকল হাট-বাজারের পেরীফেরি নির্ধারণ করা হয়নি তা অতি সত্বর পেরীফেরিভুক্তকরণ, চান্দিনা ভিটি ও অর্পিত সম্পতির লীজ আইনানুগভাবে নবায়ন, দেওয়ানী মামলার এসএফ যথাসময়ে প্রেরণ প্রভৃতি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন। এরপর তিনি একে একে বিএম ইউনিয়ন ভূমি অফিস এবং চরমোনাই  ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এখানে তিনি খাস জমিসহ সরকারি সকল সম্পত্তি সঠিকভাবে সংরক্ষণ, তলব বাকী  অর্থ্যাৎ ২ নং রেজিস্টার হোল্ডিং ওয়ারী সরেজমিন পরিদর্শনপূর্বক হালনাগাদ করার নির্দেশনা দেন।

    এছাড়া এ সময় তিনি স্বাস্থ্যবিধি মেনে ভূমি অফিসের  সকল কর্মকর্তা-কর্মচারীকে নিষ্ঠা ও সততার সাথে সেবা নিতে আসা জনগণের  প্রতি দায়িত্ব পালনের আহবান জানান। এসময় তার সাথে বরিশাল সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসানসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১২:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ