• শিরোনাম

    নরসিংদীর করিমপুরে গ্রো ফর ফিউচার নামক একটি সংগঠনের আত্মপ্রকাশ

    অনলাইন ডেস্ক | রবিবার, ০৪ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 139 বার

    নরসিংদীর করিমপুরে গ্রো ফর ফিউচার নামক একটি সংগঠনের আত্মপ্রকাশ

    বিশেষ প্রতিনিধি: এগিয়ে যাও এগিয়ে নাও এই শ্লোগানকে সামনে রেখে “গ্রো ফর ফিউচার” নামে নরসিংদী সদর উপজেলার করিমপুর ও নজরপুর ইউনিয়নের বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের সমন্বয়ে পরিচালিত নতুন একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

    শনিবার (৩ অক্টোবর) সকালে করিমপুর কে.কে বয়েজ উচ্চ বিদ্যালয়ের মাঠে আলোচনা সভার মাধ্যমে নতুন এ সংগঠনের প্রতিষ্ঠা ও কার্যকরী কমিটি গঠনের ঘোষণা কর হয়।
    করিমপুর কে.কে বয়েজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী শাখাওয়াত হোসেনের
    সভাপতিত্বে ইনজামুল ইসলাম রাহুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপপরিচালক কুহিনূর বেগম।

    প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,
    জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানজিনুল হক ইমন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনবিআর অফিসার শ্যামল মাহবুব, ছফুরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মাহবুবুর রহমান, আল মোবারক পরিবহনের পরিচালক মোঃ শফিকুল ইসলাম, নরসিংদীর সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকার, শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক মোঃ কামরুল হক খোকন, শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক মোঃ মোসলেহ উদ্দিন ভুঁইয়া, করিমপুর আইএফসি ব্যাংক কর্মকর্তা আজরুল ইসলামসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়। ওয়ালিদ সরকারকে সভাপতি ও সারোয়ার ভুঁইয়াকে সাধারণ সম্পাদক, জান্নাতিন নাঈমকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি প্রকাশ করা হয়।

    কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি তুষার ইমরান, সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইনজামুল ইসলাম রাহুল, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সাদ্দাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ কাজী, সহ-সাংগঠনিক সম্পাদক আশিক হোসেন মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক এস. আই শরীফ,
    সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল মোল্লা, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম শরিফ, প্রচার সম্পাদক জনির হোসেন।

    জানা যায়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে যারা লেখা পড়া করছে, তাদের কে সুশিক্ষিত করে গড়ে তোলা ও সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৩:৪৮ অপরাহ্ণ | রবিবার, ০৪ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ