• শিরোনাম

    সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নে লাঙ্গলের প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদের গনসংযোগ

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও, নারায়ণগঞ্জ) সোমবার, ২২ নভেম্বর ২০২১

    সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নে লাঙ্গলের প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদের গনসংযোগ

    apps
    আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপে ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ গতকাল রোববার ২১ই নভেম্বর দুপুর ২টা থেকে সন্ধ্য ৬টা পর্যন্ত বিশাল গনসংযোগ করেছে।
    রোববার বিকেলে চেয়ারম্যান প্রার্থীর বাসভবন থেকে গনসংযোগটি শুরু করেন মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ। এসময় জামপুর ইউনিয়নের  পাকুন্ডা থেকে মাঝেরচর,মুছাচর,শেখেরহাট, হরিহরদী, কলতাপাড়া,মহজমপুর,বস্তল, মিরেরটেক,তালতলা ব্রীজ হয়ে পাকুন্ডা এসে গনসংযোগটি সমাপ্ত হয়। চেয়ারম্যান প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদকে এক নজর দেখতে স্থানীয় হাজার হাজার নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রচারণা অনুষ্ঠিনটি জনসভায় রূপ নেয়।
    এসময় উপস্থিত সকল নারী-পুরুষ তরুণ সমাজ চেয়ারম্যান প্রার্থী মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদকে পূর্ণ সমর্থন দেন।
    গণসংযোগ কালে লাঙ্গল প্রার্থী মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ বলেন, দলকে ভালোবাসি তাই দল ও দেশের স্বার্থে নিজেকে সব সময় নিয়োজিত রেখেছি। এবারের ইউপি নির্বাচনে আমি জাতীয় পার্টির দলীয় প্রার্থী হওয়ার পর থেকে আমার প্রতিদ্বন্দী প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সর্মথকরা আমার প্রচার প্রচারনায় বাঁধা সৃষ্টি করে,সব বাধাঁ অতিক্রম করে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছি। তবে আল্লাহর রহমতে আমার ইউনিয়নের সাধারণ ভোটাররা আমার পক্ষে রয়েছে। আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

    বাংলাদেশ সময়: ১২:৩০ অপরাহ্ণ | সোমবার, ২২ নভেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ