• শিরোনাম

    সোনারগাঁওয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

    এস,এম মনির হোসন রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    সোনারগাঁওয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে পিরোজপুর ইউনিয়নের চেঙ্গকান্দি গ্রামের নুরুল হুদার ছেলে সাইদুর রহমান (৩৫)কে আলোচিত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩ইং রাতে কক্সবাজার সদর উপজেলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছেন।

    প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রায় ১৫ বছর আগে ভিকটিম আখির সাথে তার বিয়ে হয় এবং বর্তমানে তাদের দুই ছেলে ও চার মাসের একটি কন্যা সন্তান রয়েছে। অভিযুক্ত ঘাতক স্বামী সাইদুর মাদকাসক্ত ছিল এবং বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে ভিকটিমের সাথে পারিবারিক কলহে লিপ্ত হত। এই পারিবারিক কলহের এক পর্যায়ে গত ২রা ফেব্রুয়ারি ২০২৩ইং তারিখে রাত আড়াইটার দিকে ভিকটিমকে লোহার শিকল দিয়ে হাত-পা বেধে দুই ছেলের সামনে লোহার হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথাড়িভাবে আঘাত করে রক্তাক্ত জখম করে।

    মারধরের সময় ভিকটিমের দুই ছেলে সিয়াম ও অর্ণবের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক স্বামী দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। উক্ত ঘটনায় ভিকটিমের পিতা ইব্রাহীম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। যার মামলা নং- ০৫, তারিখ ০৩/০২/২০২৩, ধারা- ৩০২ পেনাল কোড।

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ