• শিরোনাম

    সিরাজগঞ্জে পরিবহন ধর্মঘটে যাত্রীদের দূর্ভোগ

    টি এম এ হাসান সিরাজগঞ্জ : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    apps

    রাজশাহী বিভাগের আটটি জেলায় ১০ দফা দাবিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল থেকে সিরাজগঞ্জ থেকে রাজশাহীর বাস চলাচল বন্ধ রয়েছে। তবে জেলার অভ্যন্তরীণ রুটে ও ঢাকাগামী বাস চলাচল করছে।

    সিরাজগঞ্জ থেকে রাজশাহীসহ উত্তরাঞ্চলগামী বাস চলাচল বন্ধ থাকায় সকাল থেকে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। অনেকে আবার অটোরিকশা বা ছোট বাহনে করে গন্তব্যে যাচ্ছেন। এজন্য তাদের গুনতে হচ্ছে বাড়তি ভাড়া। অনেক যাত্রী এসে আবার বাস না পেয়ে ফিরে যাচ্ছেন। সিরাজগঞ্জ এমএ মতিন বাসস্ট্যান্ডে গিয়ে কথা হয় আনোয়ার হোসেন নামের এক যাত্রীর সাথে তিনি বলেন, ‘পরিবার নিয়ে পাবনা যাওয়ার জন্য বাসা থেকে বের হয়েছি। কিন্তু এখানে এসে দেখি গাড়ি চলছে না। এখন কী করব বুঝতে পারছি না।’

    আরেক যাত্রী জমসের আলী বলেন, ‘আমি চিকিৎসা নিতে এনায়েতপুরে এসেছিলাম, এখন রংপুরে যাব, কিন্তু গাড়ি নেই। তাই বাধ্য হয়ে আবার হোটেলে ফিরে যাচ্ছি।’ সিরাজগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান তালুকদার ধর্মঘটের বিষয়ে বলেন, ‘১০ দফা দাবিতে আমাদের পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী ধর্মঘট পালন করা হচ্ছে। দাবি মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।
    তবে অনেকেই মন্তব্য করেন ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির গনসমাবেশকে সামনে রেখে এ ধর্মঘট ডাকা হয়েছে। ###

    বাংলাদেশ সময়: ১০:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ