• শিরোনাম

    সততা চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে মনোহরদীতে দুদক পরিচালক

    খন্দকার আমির হোসেন জেলা প্রতিনিধি বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

    সততা চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে মনোহরদীতে  দুদক পরিচালক

    apps

    সততা চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের নেতৃত্ব দেয়ার মত গুণসম্পন্ন যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এই দায়িত্ব প্রধানত: শিক্ষকগণের । কারণ, শিক্ষার্থীরা সবসময় শিক্ষকদের আদেশ নির্দেশের প্রতি নিজের পিতামাতার চাইতেও বেশী গুরুত্ব দিয়ে থাকে। কারণ, তাদের হাতেই শিক্ষার্থীর ভবিষ্যৎ ।
    দুদক পরিচালক মোহাম্মদ মোরশেদ আলম আজ বুধবার(৩১ মে’২০২৩) সকালে নরসিংদীর মনোহরদীতে সততা সংঘের অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের সততা প্রমোট করার লক্ষ্যে পুরস্কার /বৃত্তি প্রদান ও সততা স্টোর পুনরুজ্জীবিত করার জন্য অর্থ প্রদান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।
    চন্দনবাড়ী এস এ পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমন্বিত জেলা কার্যালয় গাজীপুর এর উপপরিচালক মো. মোজাহার আলী সরদার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী ও
    জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশিরুল ইসলাম।
    উপজেলা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক
    আব্দুল বাতেন ফকির এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো: রমিজ উদ্দিন আকন্দ,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সামাদ মোল্লা যাদু,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আনিসুর রহমান মানিক প্রমুখ ।আলোচনা সভা শেষে অস্বচ্ছল মেধাবী ২ জন শিক্ষার্থীর প্রত্যেককে ১২(বার) হাজার টাকা করে বার্ষিক অনুদান প্রদান করা হয়।
    এছাড়াও সততা স্টোর পুনরুজ্জীবিত করা ও নতুন প্রজন্মকে সততা চর্চায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে ৪টি বিদ্যালয়ের সততা স্টোরের প্রত্যেকটির জন্য ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ১২:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ