• শিরোনাম

    শেরপুর বাসীর প্রতি পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী’র ঈদ-উল আযহার শুভেচ্ছা বার্তা

    অনলাইন ডেস্ক মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    শেরপুর বাসীর প্রতি পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী’র ঈদ-উল আযহার শুভেচ্ছা বার্তা

    apps

    এনামুল হক, শেরপুর প্রতিনিধি:

    সম্প্রীতি-ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে প্রতিটি মানুষের হৃদয়।পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সৌহার্দ্য শেরপুর জেলা বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী।

    পুলিশ সুপার তার শুভেচ্ছা বার্তায় বলেন ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে।আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা।কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

    তিনি শুভেচ্ছা বার্তা আরও বলেন,ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা।যা সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে।ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল।

    এখন সারা দেশ ব‍্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনে আপনারা অনেক কষ্টে আছেন আবার অনেকে অসুস্থ এবং ভয়ে দিন কাটাচ্ছেন।আপনাদের সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, সরকারের সকল নিদের্শনা মেনে ঈদের জামাত আদায় করবেন।বাড়িতে থাকবেন,সাবধানে থাকবেন,সে সাথে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।সবাই মাক্স পরিধান করবেন।
    প্রিয়,শেরপুর বাসী যারা প্রবাসী ও চাকরিজীবী আছেন তারা এবার ঈদের ছুটিতে আপনাদের গ্রামের বাড়িতে আসতে পাচ্ছেন না তাদের প্রতিও রইল ঈদের আন্তরিক শুভেচ্ছাও অভিনন্দন।

    শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত।তাই নিজের মত করে প্রতি বারের মতো এবারেও ঈদ-উল ফিতরের ন্যায় ঈদ-উল আযহার আনন্দ উদযাপন করতে পারবে না মুসলমানরা।
    পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে শেরপুর বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক”।সে সাথে তিনি সবার কল্যাণ কামনা করেন।

    বাংলাদেশ সময়: ১২:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ