• শিরোনাম

    শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি-দাতার বিরুদ্ধে শেরপুরে মামলা

    শেরপুর প্রতিনিধি: মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি-দাতার বিরুদ্ধে শেরপুরে মামলা

    apps

    প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আসামি করে রাষ্ট্রদ্রোহীতার অভিযোগে শেরপুরে মামলা দায়ের করা হয়েছে। ২৩ মে মঙ্গলবার দুপুরে শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বাদী হয়ে বিজ্ঞ সিআর আমলি আদালতে মামলাটি দায়ের করেন। বাদী নিজেই কোর্ট প্রাঙ্গণে উপস্থিত সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

    এ ব্যাপারে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে আদালতে মামলা দায়ের করলাম। আদালতের কাছে ন্যায় বিচার আশা করছি’।

    উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দেওয়া এক বক্তব্যে তোলপাড় সৃষ্টি হয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে। খালেদা জিয়ার মুক্তি সহ ১০ দফা দাবিতে পুঠিয়ার শিবপুরের একটি মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে আবু সাঈদ চাঁদ শেখ হাসিনাকে কবরে পাঠাবেন বলে মন্তব্য করেন।

    এসময় মামলার কৌশুল ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী সহ আইনজীবী ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ