• শিরোনাম

    শিশু হাসিনা হত্যার রহস্য উদ্ঘাটনঃ ধর্ষণের ঘটনা ফাঁসের শঙ্কায় ভাগ্নিকে খুন করে মামা

    ইউসুফ আলী চৌধুরী, রাজশাহী প্রতিনিধিঃ সোমবার, ১৯ এপ্রিল ২০২১

    শিশু হাসিনা হত্যার রহস্য উদ্ঘাটনঃ ধর্ষণের ঘটনা ফাঁসের শঙ্কায় ভাগ্নিকে খুন করে মামা

    apps

     

    রাজশাহীর পবায় ১২ বছরের শিশু হাসিনাকে ধর্ষণ ও গলা কেটে হত্যার রহস্য তিন বছর পর উদ্ঘাটন করতে সক্ষম হয়েছে রাজশাহীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ধর্ষণ ও হত্যার শিকার শিশুটির পায়জামায় লেগে থাকা ধর্ষকের শুক্রানুর পরীক্ষা-নীরিক্ষা করে খুনির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন পিবিআই’র রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আযাদ।
    তিনি জানান, তিন বছর আগে শিশু হাসিনাকে ধর্ষণের পর হত্যা করে তারই মামা নাজুমল হক। এ ঘটনায় পিবিআই নাজমুল হককে অভিযুক্ত করে স¤প্রতি আদালতে অভিযোগপত্র দিয়েছে। নাজমুল হক এখন কারাগারে। তিনি আরও জানান, মামলাটির তদন্তভার নেওয়ার পর জব্দকৃত আলামতের ডিএনএ পর্যালোচনা করে তারপর নাজমুলকে গ্রেফতার করা হয়।
    এর আগে ২০১৮ সালের ১৫ ডিসেম্বর রাজশাহীর পবায় ধর্ষণের পর শিশু হাসিনাকে গলা কেটে হত্যা করা হয়। ওইদিন রাত ১২টার দিকে উপজেলার বারইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নের বাইপুর গ্রামের হোসেন আলীর মেয়ে। ঘটনার কয়েকদিন আগে শিশুটি তার নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল।
    পুলিশ সূত্র জানায়, শিশুটি প্রাথমিকের সমাপনী পরীক্ষা শেষে নানার বাড়ি পবার বারইপাড়াতে বেড়াতে এসেছিল। তার নানার নাম আকবর আলী। ওইদিন রাতে শিশুটিকে বাড়িতে রেখে নানা-নানি পাশের বাড়িতে যান। এ সুযোগে মামা নাজমুল হক বাড়িতে ঢুকে শিশুটিকে প্রথমে ধর্ষণ করে। এরপর গলা কেটে হত্যা করে মরদেহ ফেলে রেখে চলে যায়। শেষ রাতের দিকে নানা-নানি বাসায় ফিরে শিশুটির মরদেহ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে। পরে পুলিশ সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
    পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আযাদ আরও জানান, শিশুটির বাবা শহরের কর্ণহার থানায় মামলা করলে তারা স্বপ্রণোদিত হয়ে মামলার তদন্তভার গ্রহণ করেছিলেন। প্রায় তিন বছর তদন্ত করে তারা অভিযোগপত্র আদালতে দিয়েছেন। ঘটনাটি ফাঁস হয়ে যাওয়ার শঙ্কা থেকে শিশুটিকে হত্যা করে ধর্ষক।

    বাংলাদেশ সময়: ৩:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৯ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ