• শিরোনাম

    শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে একজন নিহত

    অনলাইন ডেস্ক সোমবার, ১৯ জুলাই ২০২১

    শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে একজন নিহত

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (২৬) নামে গরুবাহি পিকআপ ভ্যানের চালকের এক সহকারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানটির চালক মমিনুল ইসলাম। সোমবার (১৯ জুলাই) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটেছে।

    নিহত রাকিবুল পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

    আহত চালক ও স্থানীয়দের বরাতে জানা গেছে, অনলাইনে বিক্রি করা দুটি গরু ডেলিভারি দেয়ার জন্য একটি পিকআপ ভ্যান পাবনা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরুবাহি পিকআপ ভ্যানটিকে থামায়। এ সময় তিনজনের একদল ডাকাত পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালককে হাত পা বেধে ফেলে রেখে গেলেও সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে ফেলে রেখে পিকআপসহ গরু দুটি নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়।

    এ ঘটনার পর গরুবাহি পিকআপ ভ্যান চালক হাত পায়ের বাধন খুলে স্থানীয়দের ঘটনা জানান। পরে খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দুটি গরুসহ পিকআপ ভ্যানটি আটক করলেও ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পিকআপ থেকে ছোরা ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | সোমবার, ১৯ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ