• শিরোনাম

    শিবপুরের পুটিয়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক নাজমুল কবির

    অনলাইন ডেস্ক বুধবার, ২৭ অক্টোবর ২০২১

    শিবপুরের পুটিয়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক নাজমুল কবির

    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর প্রতিনিধি:

    আসন্ন নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন  গণমানুষের প্রিয় মুখ, শিক্ষার কারিগর, সাধারণ জনগণের ডাকে সাড়া দিয়ে সবসময় জণগণের বিপদে-আপদে নিজেকে নিয়োজিত রাখা যার নেশা তিনি হলেন নাজমুল কবির আনোয়ার মাস্টার।

    তিনি ভবিষ্যতে যেন আরও কাছে থেকে মানবসেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখতে পারেন সেই অভিলক্ষ্যে আসন্ন পুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। তিনি শিবপুর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি, ও সাবেক পুটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, পুটিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের দুঃসময়ে সাবেক দুইবারের পুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করেন। তিনি সিনেট সদস্য, আজীবন ঢাকা বিশ্ববিদ্যালয়, সেকান্দরদী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, গোবিন্দপুর পলাশতলী রায়পুরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, সৈয়দনগর আতাউর রহমান উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, কুমরাদী এতিমখানার সাবেক সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য।

    তিনি প্রতিদিনই অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও  হাট- বাজারে চায়ের দোকানে ভোটারদের সাথে পুটিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক ও মতবিনিময় করতে প্রতিনিয়তই এলাকায় গিয়ে জনমত সৃষ্টি করছেন।

    ইতোমধ্যে তিনি এলাকায় তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষের কাছেও তিনি জনপ্রিয়। প্রধানমন্ত্রীর নিকট এলাকাবাসীর দাবী নাজমুল কবির আনোয়ার মাস্টার কে নৌকা প্রতিকে মনোনয়ন দিলে পুটিয়ায় আওয়ামীলীগের ঘাঁটি আরও মজবুত হবে।

    তিনি এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক অনুষ্ঠানে দান-অনুদান করে ব্যাপক আলোচিত হয়েছেন। তিনি করোনাকালীন সময়ে পুটিয়ার সকল গ্রামে অসহায় দরিদ্র পরিবারের ঘরে ঘরে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করে ব্যাপক ভূমিকা রেখেছেন। যার ফলে তিনি সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। বর্তমানে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই ভোটারদের মুখে মুখে নাজমুল কবির আনোয়ার মাস্টার এর জয়গান শোনা যাচ্ছে।

    বাংলাদেশ সময়: ১২:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ