• শিরোনাম

    শাহজাদপুরে দরিদ্রদের মাঝে বিতরণের কম্বল ফেরত দিল ইউপি চেয়ারম্যানরা

    টি এম এ হাসান সিরাজগঞ্জ বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    শাহজাদপুরে দরিদ্রদের মাঝে বিতরণের কম্বল ফেরত দিল ইউপি চেয়ারম্যানরা

    apps

    সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার দরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারি বরাদ্দকৃত কম্বল ফেরত দিয়েছেন ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাতেন।

    বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকালে বরাদ্দকৃত কম্বলগুলো ভ্যানগাড়ি যোগে উপজেলা পরিষদ চত্বরে ফেরত নিয়ে আসা হয়। পরে উপজেলা পরিষদ চত্বরের গোডাউনে কম্বলগুলো রাখা হয়।

    জানা যায়, এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে কথা বলে জানা যায়, উপজেলার ১৩টি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে আমরা ৩৫০পিচ করে কম্বল বরাদ্দ পেয়েছি। পরে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন আমাদের জানান যে এমপি মহোদয় প্রতিটি ইউনিয়নের বরাদ্দ থেকে ২০০পিচ করে কম্বল নিজে বিতরণের জন্য চেয়েছেন।

    তারা আরও জানান, বিপুল সংখ্যাক জনগোষ্ঠীর জন্য মাত্র ৩৫০পিচ কম্বল আমরা বরাদ্দ পেয়েছি যা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। আবার যদি এমপি মহোদয়কে ২০০ পিচ দেওয়া হয় তাহলে আমরা কিভাবে মানুষের মাঝে এই অল্প সংখ্যাক কম্বল বিতরণ করবো। তাই ফেরত নিয়ে এসেছি।

    এই বিষয়ে শাহজাদপুর ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাতেন বলেন, চলতি শীতকাল উপলক্ষে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে বিতরণের লক্ষ্যে ইউএনও সাহেব আমাদের ১৩টি ইউনিয়ন পরিষদে জন্য ৩৫০ পিচ করে মোট ৪ হাজার ৪৫০ পিচ কম্বল বরাদ্দ করা হয়। পরে আমাদের উপর ওহি গেল যে এমপি সাহেব ২০০পিচ কম্বল চেয়েছেন। তিনি বিতরণ করবেন ২০০ পিচ এবং আমরা বিতরণ করবো ১৫০ পিচ। আমরা বল্লাম আলহামদুলিল্লাহ আমরা কম্বল বিতরণ করবো না। আমাদের ইউনিয়নে দরিদ্র, বৃদ্ধ ও শীতার্ত মানুষ নেই তাই আমরা সব কম্বল ফেরত দিয়ে দেব।

    আধৌও স্থানীয় সংসদ সদস্য কম্বল নিজ হাতে বিতারণ করতে চেয়েছে কি না তার সত্যতা জাচাই করতে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের অফিসে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে মুঠোফোনে বারবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

    বাংলাদেশ সময়: ৯:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ