• শিরোনাম

    র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে শেরপুরে পালিত হয়েছে বিশ্ব তামাকমুক্ত দিবস-২০২৩

    এনামুল হক,শেরপুরঃ বুধবার, ৩১ মে ২০২৩

    র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে শেরপুরে পালিত হয়েছে বিশ্ব তামাকমুক্ত দিবস-২০২৩

    apps

    বিকল্প খাদ্য শষ্য উৎপাদন, টেকসই ও পুষ্টিকর ফসল চাষে তামাক চাষীদের উৎসাহীত করণে এবারের বিশ্ব তামাকমুক্ত দিবসে প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘গ্রো ফুড, নট টোব্যাকো’। ‘তামাক নয়, খাদ্য ফলান’- প্রতিপাদ্যকে ধারণ করে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে শেরপুরে পালিত হয়েছে বিশ্ব তামাকমুক্ত দিবস-২০২৩। দিবসটি উপলক্ষ্যে বুধবার (৩১ মে) শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য এক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ করা হয়।

    পরে জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তাদিরুল আহমেদ এল সঞ্চালনায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    সভায় বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল পিপিএম (প্রশাসন ও অর্থ), জেলা তথ্য অফিসার তাসলিমা আক্তার, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রৌশন, বিটিভির জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস আই আল মাসুদ প্রমুখ।

    এসময় সরকারি অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জেলা পুলিশের কর্মকর্তা, স্কুল শিক্ষার্থী, ও প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:০১ অপরাহ্ণ | বুধবার, ৩১ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ