• শিরোনাম

    রায়পুরায় অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহ থেকে উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

    অনলাইন ডেস্ক বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০২২

    রায়পুরায় অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহ থেকে উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর রায়পুরা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার এবং অভিযুক্ত অপহরণকারী জীবন মিয়াকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ আগস্ট) সকালে নরসিংদীর পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

    এর আগে গত মঙ্গলবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

    অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত রোববার বিকেলে রায়পুরার লোচনপুর এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে একটি প্রাইভেটকারে করে অপহরণ করা হয় দশম শ্রেণির এক ছাত্রীকে। পরদিন স্থানীয় বখাটে হিসেবে পরিচিত জীবন মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন অপহরণের শিকার স্কুল ছাত্রীর বাবা।

    পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবক জীবন মিয়াকে। গ্রেপ্তারকৃত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। এ ঘটনায় অপর অজ্ঞাত চার অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

    বাংলাদেশ সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ