• শিরোনাম

    মরহুম এরশাদ আলীর মৃত্যুতে কাশিমপুর প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত

    রিপোর্টার খুরশীদ আলম বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    মরহুম এরশাদ আলীর মৃত্যুতে কাশিমপুর প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত

    apps

    কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি ও কাশিমপুর থানার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল এর মরহুম পিতা আলহাজ্ব মোঃ এরশাদ আলী মন্ডলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়।

    বুধবার (২২ মার্চ) বিকালে কাশিমপুর প্রেসক্লাবের হল রুমে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন কাশিমপুর প্রেসক্লাব।

    উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, কাশিমপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিমপুর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আমজাদ হোসেন, কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম প্রতিক, বাংলা টিভির কাশিমপুর প্রতিনিধি হাসান সরকার, খোলা নিউজ বিডি ২৪. কম এর সম্পাদক ও প্রকাশক আরিফুল ইসলাম শাহিন, দৈনিক আমার সংগ্রাম পত্রিকার সাব এডিটর মোঃ ইউসুফ আলী খান, সাপ্তাহিক বিজয় বার্তার সাব এডিটর মোহাম্মদ আলী সিমান্ত, নির্বাচন কমিশনার কাশিমপুর প্রেসক্লাবের সদস্য অলিউল ইসলাম টুটুল, খোরশেদ আলম, কাশিমপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

    এসময় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাশিমপুর প্রেসক্লাবের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ নেসার উদ্দিন।

    উল্লেখ্য যে গাজীপুর মহানগর কাশিমপুর থানার লতিফপুর গ্রামের বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এরশাদ নিট ফ্যাশনের মালিক আলহাজ্ব মোঃ এরশাদ আলী মন্ডল গত ২১ মার্চ সকালে নিজ বাসায় ইন্তেকাল করেন।

    বাংলাদেশ সময়: ১:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ