• শিরোনাম

    পেট্রোরি সেমিনার ২০২২ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে

    নিজস্ব প্রতিবেদক: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

    পেট্রোরি সেমিনার ২০২২ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে

    apps

    জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ‘ক্যারিয়ার গঠনে জনহিতকর কর্মকাণ্ডে ছাত্রসমাজের সক্রিয় অংশগ্রহণ: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ে ‘পেট্রোরি সেমিনার ২০২২’ সফলভাবে ১ ডিসেম্বরে সম্পন্ন হয়েছে বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজ প্রাঙ্গণে। পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও সমাজকল্যানমূখী স্বেচ্ছাসেবী সংগঠন।
    পেট্রোরি সেমিনার ২০২২ এর মূল উদ্দেশ্য ছিলো সমাজসেবায় ছাত্রসমাজকে উৎসাহিত করা এবং দেশের সেবায় নিয়োজিত করা। পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন শাহনুর আলমের সভাপতিত্বে এই সভায় সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিন, বাংলাদেশ ইন্সটিটিউট অব গভর্নেন্স অ্যান্ড ম্যানেজমেন্টের সিনিয়র ফ্যাকাল্টি ড. মূহঃ আব্দুর রহীম খান, বরিশালের অতিরিক্ত উপ-মহা পুলিশ পরিদর্শক ড. এ কে এম ইকবাল হোসেন এবং বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী। এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের শ্রদ্ধেয় শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
    পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়ে সেমিনারের সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়। অনুষ্ঠান শেষে বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল শিক্ষার্থীদের সুশৃঙ্খল অংশগ্রহণে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন উক্ত সেমিনারের বিশেষ অতিথি বি.আই.জি.এম. এর সিনিয়র ফ্যাকাল্টি ড. মূহঃ আব্দুর রহীম খান।

    বাংলাদেশ সময়: ৪:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ