• শিরোনাম

    পবায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন 

    ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধি: রবিবার, ০২ অক্টোবর ২০২২

    পবায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন 

    apps
    সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন
    শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে পবা উপজেলার অন্তর্গত সকল মন্দিরের দয়িত্বপ্রাপ্ত সভাপতির মাধ্যমে বস্ত্র বিতরণ করেন। এসময় তিনি পবা উপজেলায় ১৮টি মন্দিরে ছেলেদের জন্য পাঞ্জাবি, মেয়েদের শাড়ি, ছোট বাচ্চাদের জন্য জামা উপহার দেন।
    এসময় উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, দর্শনপাড়া ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সাব্বির, পবা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল মাননান,  নওহাটা পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান, নওহাটা পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর দিদার হোসেন ভূলুসহ প্রমুখ।
    বিতরণ শেষে সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, “আজকে থেকে সনাতন ধর্মাবলম্বীদের দূর্গা পূর্জা শুরু হয়েছে।  তাদের পূজা যাতে জাঁকজমকপূর্ণ ভাবে হয় সেই জন্য দরিদ্র মানুষদের জন্য আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা’র পক্ষ থেকে আমার পবা উপজেলায় বস্ত্র বিতরণ করা হলো।  পবা উপজেলায় যেখানে দূর্গা পূজার মন্ডপ আছে সেখানে যাতে আমার হিন্দু ধর্মের ভাই-বোনেরা নির্বিঘ্নে তাদের ধর্ম পালন করতে পারে সেই নির্দেশনা আইনশৃঙ্খলা বাহিনীকে দেওয়া আছে।  আমি মনে করি প্রতিবারের মত এইবারও তারা যথাযথ মর্যাদায়  পূর্জা পালন করতে পারবে, সেই জন্য সকল সহযোগিতা অব্যহত থাকবে”।
    বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পবা উপজেলার সভাপতি শ্রী সমর কুমার সাহা বলেন, এই মুহুর্তে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা বসানো হয়েছে। সার্বক্ষনিক আনসারবাহিনীর সদস্যের পাশাপাশি প্রতিটি মন্ডপের নিজস্ব  স্বেচ্ছাসেবক টিম নিয়োজিত থাকবে। সকলের সহযোগিতায় বিশৃঙ্খলা ছাড়াই  সনাতন ধর্মাবলম্বীরা শারদীয় দূর্গাপূজা আনন্দ মূখর পরিবেশে উৎসবটি পালন করতে পারবো বলে আশা করছি।
    উল্লেখ্য পবা উপজেলার ১৮ টি দুর্গা মন্ডপের মধ্যে নওহাটা পৌরসভায় ১০টি স্থানে: বায়া তেলি পাড়ায় শ্রী শ্রী দূর্গা মাতা মন্দির, বসন্তপুর বারোয়ারী দূর্গা মন্দির, মহানন্দখালী দূর্গা মন্দির, শ্রী শ্রী রাজ রাজেশ্বরী দুর্গা মন্দির, নীহারিকা দুর্গা মন্দির শ্মশান ঘাট, মাতৃ দুর্গা মন্দির, শ্রী কালী মাতা মন্দির সাহাপাড়া, তকিপুর কালী মাতা মন্দির, নবরূপ ক্লাব দূর্গা মন্দির, লায়ন ক্লাব দূর্গা মন্দির, হুজুরীপাড়া ইউনিয়নে ২টি স্থানে দারুশা কেন্দ্রীয় দুর্গা মন্দির ও ধর্মহাটা জাগরনী সার্বজনীন শ্রী শ্রী দূর্গা মন্দির, দামকুড়া ইউনিয়নে ১টি স্থানে  শিতলাই মেদবাড়ী কালি মন্দির, হড়গ্রাম ইউনিয়নে ২টি স্থানে কাশিয়াডাঙ্গা শ্রী শ্রী কালিমাতা মন্দির ও দাদপুর গোবিন্দ মন্দির, পারিলা ইউনিয়নে স্থানে ২টি স্থানে শ্রী শ্রী গোপালদেব ঠাকুর দূর্গা মন্দির ও পান্থাপাড়া কালি মন্দির এবং হরিপুর ইউনিয়নে ১টি স্থানে হাড়ুপুর নবগঙ্গা লক্ষি নারায়ন মন্দির।

    বাংলাদেশ সময়: ১১:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ