• শিরোনাম

    পবার হুজুরীপাড়া ও হড়গ্রাম ইউনিয়নে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

    অনলাইন ডেস্ক মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    পবার হুজুরীপাড়া ও হড়গ্রাম ইউনিয়নে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

    apps

    ইউসুফ আলী চৌধুরী, রাজশাহী প্র্রতিনিধি:

    পবার হুজুরীপাড়া ও হড়গ্রাম ইউনিয়নে মোট ২৮৮৭ জন অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে জিআর ও ভিজিএফ বিতরণ করা হয়। সোমবার (১৯ জুলাই) হুজুরীপাড়া ও হড়গ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এসব উপহার বিতরণ করা হয়। এসময় হুজুরীপাড়া ইউনিয়নে ১২০০ ও হড়গ্রাম ইউনিয়নে ১৬৮৭ জন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে জিআর ও ভিজিএফ বিতরণ করা হয়েছে।
    উভয় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। হুজুরীপাড়া ইউনিয়নে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ও হড়গ্রাম ইউনিয়নে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
    হুজুরীপাড়া ইউনিয়নে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও উপজেলা সমবায় কর্মকর্তা ও হুজুরীপাড়া ইউনিয়ন ট্যাগ অফিসার আবুল কাসেম। উপস্থিত ছিলেন ইউপি সচিব গোলাম সাকলাইন, সহকারি সচিব জারিন আকতার, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমানসহ সকল ইউপি সদস্য ও উপকারভোগিরা। এদিন ৩৪৬ পরিবারের মাঝে ৫০০ টাকা করে বিতরণ করা হয়।
    হড়গ্রাম ইউনিয়নে বিতরণকালে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা বিআরডিবি’র কর্মকর্তা নজরুল ইসলাম, হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ। উপস্থিত ছিলেন ইউপির সচিব নুরুন নাহার, ইউপি’র সদস্য দুলাল হাসান, আনোয়া হোসেন, আকরাম হোসেন, সিরাজুল ইসলাম, ইউসুফ আলী, শুকুর উদ্দিন, মাইনুল ইসলাম, আবেদ আলী, তানজিমুর রহমান তোতা প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১২:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ