• শিরোনাম

    পবায় শিশু কিশোর ভলিবল ও ব্যাডমিন্টন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    পবায় শিশু কিশোর ভলিবল ও ব্যাডমিন্টন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    apps

    রাজশাহীর পবা উপজেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে শিশু কিশোর ভলিবল ও ব্যাডমিন্টন ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

    এদিন ভলিবল ছাত্রদের খেলায় হাটরামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও কাপাশিয়া উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকাদের খেলায় কাটাখালী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মাসকাটাদিঘী স্কুল এন্ড কলেজ রানার্সআপ এবং ছাত্রদের ব্যাডমিন্টন খেলায় শ্যামপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও হাটরামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকাদের খেলায় কাটাখালী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মাসকাটাদিঘী স্কুল এন্ড কলেজ রানার্সআপ হয়েছে।

    বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় মাসকাটাদিঘী স্কুল এন্ড কলেজ মাঠ ও মাসকাটাদিঘী স্কুল মাঠ প্রাঙ্গণে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় উপজেলা প্রশাসনের বাস্তবায়নে শিশু কিশোর ফুটবল ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

    উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ওয়াজেদ আলী খাঁন, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, ইউনিসেফ রাজশাহী জেলা প্রতিনিধি মোসাঃ নাজমা খাতুন, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার, কাটাখালী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, কাটাখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আবু শামা ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম রিপন, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অগ্রনী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রোকনুজ্জামান মাসুম, খেলা পরিচালনায় ছিলেন হাটরামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সাইফুল ইসলাম ও দামকুড়া হাট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক গোলাম মর্তুজা বাদশা। এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, উপজেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এবং ইউনিসেফের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ