• শিরোনাম

    নড়িয়ায় একজনকে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা ॥ বাড়ী ঘর, ভাংচুর, লুটপাট, এলাকায় উত্তেজনা

    শরীয়তপুর প্রতিনিধি বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

    নড়িয়ায় একজনকে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা ॥ বাড়ী ঘর, ভাংচুর, লুটপাট, এলাকায় উত্তেজনা

    apps

    জমিজমা বিরোধের জের ধরে শরীয়তপুরে নড়িয়া উপজেলায় মতিউর রহমান (মত) মুন্সি (৩০) নামে একজনকে ঘর থেকে তুলে নিয়ে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এ সময় দুবৃত্তরা নিহতের বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট করেছে।
    ঘটনা টি ঘটেছে আজ বুধবার দুপুরে নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামে। নিহত মতিউর রহমান মতু মুন্সি মৃত আব্দুল করিম মুন্সির ছেলে ।
    নড়িয়া থানা ও নিহতের ভাবী খাদিজা বেগম সূত্রে জানা যায়, জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে আব্দুল করিম মুন্সির ছেলে মতিউর রহমান মতু মুন্সির সাথে একই এলাকার আবু মৃধা গংদেও সাথে বিরোধ চলে আসছিল । গত কয়েক কিছু দিন পূর্বে সে জায়গায় আবু মৃধা ও তার লোকজন জোড় পূর্বক একটি টিনের ঘর তোলে। তার পর থেকে আবু মৃধার লোকজন ভয় ভীতি দেখিয়ে মতু মুন্সি গংদেও বাড়ী ছাড়া করে। আজ দুপুরে মতিউর রহমান মতু মুন্সি বাড়ীতে আসলে আবু মৃধার লোকজন দেশীয় অস্র শস্্র নিয়ে মতু মুন্সিকে ধাওয়া কওে । সে প্রানে বাচার জন্য তার নিজ ঘওে গিয়ে দরজা লাগিয়ে দেয়। দরজা ও ঘর ভাংচুর কওে একই গ্রামের ছোবহান মৃধা, ইকবাল মৃধা, বাদল মৃধা, মোকলেছ মৃধা, বিল্লাল মৃধা, রাজ্জাক মৃধা, জসিম মৃধা, তুহিন মৃধা, খালেক মৃধা, সবুজ মৃধাসহ অন্যান্যরা রাম দা, টেটা, সরকিসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ঘরে ঢুকে মতু মুন্সিকে চাপাতি দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে টেনে হেছড়ে রাস্তায় নিয়ে আসে । সেখানে ও তাকে আরেক দফা কুপিয়ে মারাত্নক জখম করে। আশংকাজনক আবস্থায় তার স্বজনরা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত শেষে তার লাশ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ সময় দুবৃত্তরা মতু মুন্সির ঘর কুপিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এলাকায় চরম আতংক বিরাজ করছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জন কে আটক করা হয়েছে। তাদেও নাম জানাযায় নি। মামলার প্রস্তুতি চলছে।
    নিহতের ভাই আবু তাহের মুন্সি বলেন, আমাদেও জায়গায় জোর কওে আবু মৃধা গংরা দুইতিন মাস আগে একটি ঘর তুলে আর আমদেও কে বাড়ী ছাড়া করে দেয়। আজ আমার ভাই কে নির্মম ভাবে হত্যা কওে আমরা এ হত্যা কান্ডের বিচার চাই। আবু মৃধা গংদেও ফাসি চাই।
    নড়িয়া থানার ওসি (তদন্ত ) মোঃ আবির হোসেন বলেন , জমি সংক্রান্ত বিরোধের জের ধওে মৃধাকান্দি এলাকায় একজন কে কুপিয়ে হত্যা করেছে। এর সাথে জড়িত থাকার সন্দেহে আমরা ৪ জন কে জিজ্ঞাসা বাদেও জন আটক করেছি।

    বাংলাদেশ সময়: ১১:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ