• শিরোনাম

    নালিতাবাড়ীতে বিদেশী মদসহ ২ জন গ্রেফতার

    মেহেদী হাসান সাকিব, নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    নালিতাবাড়ীতে বিদেশী মদসহ ২ জন গ্রেফতার

    apps

    শেরপুরের নালিতাবাড়ীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১৫ বোতল বিদেশী মদসহ দুইজনকে গ্রেফতার করেছে। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত জাকির হোসেন (২৮) উপজেলার পলাশীকুড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে ও মোন্তাজ আলী (৩৪) আন্ধারুপাড়া গ্রামের আবছর আলীর ছেলে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার পলাশীকুড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
    সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে উপজেলার পলাশীকুড়া এলাকার নন্নী হতে বারোমারীগামী পাকা রাস্তার কালভার্টের উপর থেকে ভারতীয় মদ বিক্রির সময় জাকির ও মোন্তাজকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে বিক্রির উদ্দেশ্যে থাকা ১৫ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। জব্দকৃত মদের মূল্য প্রায় ৩০ হাজার টাকা। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুইজন সহযোগী পালিয়ে যায়। পরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মোহাম্মদ আজিজুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীদেরকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
    শেরপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রনে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৪:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ