• শিরোনাম

    নব উদ্যমে যাত্রা শুরু করলো বান্দরবান ডায়াবেটিক সমিতি

    কৌশিক দাশ, বান্দরবান : বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    নব উদ্যমে যাত্রা শুরু করলো বান্দরবান ডায়াবেটিক সমিতি

    apps

    বান্দরবান ডায়াবেটিক সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে বান্দরবান ডায়াবেটিক হাসপাতাল ভবনে বান্দরবান ডায়াবেটিক সমিতির আয়োজনে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

    এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: অংচালু , সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, বান্দরবান ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলমসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, ডায়াবেটিক একটি কঠিন এবং মারাত্মক রোগ। এ রোগ সম্পর্কে সবার সচেতন হওয়া উচিত। তিনি আরো বলেন, বান্দরবানের একমাত্র ডায়াবেটিক হাসপাতালটি এতদিন অযত্নে থাকলেও নতুন কমিটির মাধ্যমে তা আবার সতেজ হবে। এসময় তিনি সকলকে হাসপাতালটির উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান। এসময় জেলা প্রশাসক ঝিমিয়ে পড়া ডায়াবেটিক সমিতির কার্যক্রম নতুন উদ্যমে পরিচালনা করার জন্য জেলা প্রশাসকের তহবিল থেকে ৫লক্ষ টাকা অনুদান প্রদানের আশ্বাস প্রদান করেন।

    প্রসঙ্গত, ২০১২সালে বান্দরবানের রোগীদের সেবার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় বান্দরবান ডায়াবেটিক হাসপাতালটি। দীর্ঘদিন কার্যক্রম সুন্দরভাবে চললেও মাঝখানে ঝিমিয়ে পড়ে সকল কার্যক্রম। সর্বশেষ আবার ডায়াবেটিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় ১৪জানুয়ারী, এতে পদাধিকার বলে কমিটির সভাপতি পদে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আর নির্বাচনের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান নির্বাচিত হয়।

    বাংলাদেশ সময়: ৮:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ