• শিরোনাম

    দীর্ঘ ১৪ বছর পর গণধর্ষণের প্রধান আসামিসহ দুইজনকে আটক

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    দীর্ঘ ১৪ বছর পর গণধর্ষণের প্রধান আসামিসহ দুইজনকে আটক

    apps

    পারিবারিক কলহের জেরে বন্ধুদের নিয়ে গণধর্ষণের অভিযোগে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত দুই আসামী দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর কুমিল্লার মেঘনা ও নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

    গত ১০ আগস্ট ২০০৭ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড়, নিমাই কাশারী এলাকায় একটি গণধর্ষণের ঘটনা ঘটে। উল্লেখ্য যে ভিক্টিমকে গ্রেফতারকৃত আসামী তানভীর ২০০৬ সালে বিয়ে করেন। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় প্রায়ই পরিবারে অশান্তি লেগেই থাকতো। পারিবারিক অশান্তির এক পর্যায়ে স্বামী তানভীরের সহায়তায় তার আরো দুই বন্ধু মিলে এই গণধর্ষণের ঘটনাটি ঘটায়। উক্ত ঘটনায় ভিক্টিমের পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এ একটি মামলা দায়ের করেন যার মামলা নং-২১(০৮)০৭, ধারা ৯(৩)/৩০। বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নারায়ণগঞ্জ বিচার শেষে মামলার আসামীদের বিরুদ্ধে আনীত নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর ৯(৩)/৩০ ধারার অপরাধ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় গত ২০ জানুয়ারি ২০২২ তারিখে গ্রেফতারকৃত দুই আসামীসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

    এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১ এর অভিযানে গত ০২ ডিসেম্বর ২০২২ তারিখ ১৮ঃ১৫ ঘটিকায় কুমিল্লা জেলার মেঘনা থানার কাশিপুর এলাকা হতে রাসেল (৪০), পিতাঃ সুরুজ মিয়া’কে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় অদ্য ০৩ ডিসেম্বর ০১ঃ১৫ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ভূঁইগড় এলাকা হতে এই মামলার প্রধান অভিযুক্ত তানভীর আহমেদ শুভ তানভীর সিদ্দিক(৪৩) পিতাঃ মহিউদ্দিন’কে গ্রেফতার করা হয়।পরে আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

    বাংলাদেশ সময়: ৫:২৫ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ