• শিরোনাম

    টঙ্গীতে ছাত্র সংসদের ভিতরে ছাত্রকে পেটালো ছাত্রলীগ নেতা

    টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    apps

    টঙ্গী সরকারি কলেজ ছাত্র সংসদে রাকিব (১৭) নামে এক ছাত্রকে সফিউদ্দিন কলেজের সামনে থেকে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে ওই কলেজের যুগ্ম আহ্বায়ক মিরাজুর রহমান রায়হানের বিরুদ্ধে। গত বুধবার বিকেল ৩টা টঙ্গী সরকারি কলেজ ছাত্র সংসদের বাহির থেকে তালা বন্ধ করে রুমের ভিতরে শারীরিক নির্যাতন চালানোর ঘটনা ঘটে।
    ভুক্তভোগী ছাত্র রাকিব জানায়, পারিবারিক শত্রুতার জের ধরে বুধবার বিকেল টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিরাজুল রহমান রায়হানের নেতৃত্বে রবিউল, নিশান, শান্ত, নাঈম, মাজাহারুল, সিয়ামসহ আরো অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী সফিউদ্দিন কলেজ এর সামনে থেকে তাকে জোড় করে টঙ্গী কলেজের ছাত্র সংসদে নিয়ে যায়। ছাত্র সংসদের বাহির থেকে তালা বন্ধ করে রুমের ভিতরে ঢুকিয়ে লাঠি ও লোহার রডদিয়ে শারীরিক নির্যাতন চালিয়ে রাকিবকে গুরুতর আহত করে কলেজ থেকে বের করে দেন মিরাজ ও তার পালিত সন্ত্রাসী বাহিনীরা। আহত রাকিবকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।
    এবিষয়ে যোগাযোগ করা হলে, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিরাজুর রহমান রায়হান বলেন বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।
    এবিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান বলেন, টঙ্গী সরকারি কলেজের ছাত্র সংসদ কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। ইচ্ছে করলেই কেউ টর্চার সেল তৈরি করতে পারবে না। টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি তদন্ত শুরু করেছে। তদন্তে মিরাজুর রহমান রায়হান যদি দোষী সাব্যস্ত হয় তাহলে অবশ্যই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।

    বাংলাদেশ সময়: ১১:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ