• শিরোনাম

    ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ করলেন ভাইস-চ্যান্সেলর

    এনামুল হক,শেরপুরঃ বুধবার, ২২ মার্চ ২০২৩

    ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ করলেন ভাইস-চ্যান্সেলর

    apps

    শেরপুরের ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজে স্নাতক ১ম বর্ষ ও একাদশ শ্রেণিতে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের বরণে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ বুধবার দুপুরে কলেজ মাঠে এর আয়োজন করা হয়।

    শুরুতেই প্রধান অতিথি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মশিউর রহমান সহ অন‍্যান‍্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও আদিবাসী নৃত্যের মাধ্যমে বরণ করে নেওয়া হয়। পরে প্রধান অতিথি নিজেই নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।

    এসময় গভর্নিং বডির সভাপতি ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশীদ, শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম আলিফ উল্লাহ আহসান, সরকারি নাজমুল স্মৃতি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুর রউফ, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবুল কাশেম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম সহ শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    এছাড়া কলেজের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, একাদশ শ্রেণীর শিক্ষার্থী নুসরাত তাবাচ্ছুম নাফিজা। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    বাংলাদেশ সময়: ৭:৫৫ অপরাহ্ণ | বুধবার, ২২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ