• শিরোনাম

    ঝালকাঠি সুগন্ধা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুইজনকে জেল ও জরিমানা

    গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি: বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    ঝালকাঠি সুগন্ধা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুইজনকে জেল ও জরিমানা

    apps

    ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সুগন্ধা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই জনকে ১০ লাখ টাকা জরিমানা ও একবছর করে কারাদন্ড দেওয়া হয়েছে।
    (২২ মার্চ) বুধবার বিকাল ৩টায় নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের সুগন্ধা নদীতে এ অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিউল আলম।
    দন্ড প্রাপ্তরা হলেন, বরিশাল সিএন্ডবি পুল এলাকার মৃত আবদুল হামিদ বেপারীর ছেলে আব্দুল হালিম বেপারী ও চরমোনাই চরহোগলা এলাকার সামসুল আলমের ছেলে মাসুম খান। তাদের দুই জনকে ৫ লক্ষ করে মোট ১০ লক্ষ টাকা ও এক বছর করে কারাদন্ড দেওয়া হয়েছে। এ সময় এক লক্ষ সিএফটি বালু জব্দ করা হয়।
    এ বিষয়ে ঝালকাঠি জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনডিসি) অংছিং মারমা বলেন, তারা অবৈধভাবে বালু উত্তোলন করছে এমন খবর পেয়ে এ অভিযান পরিচলনা করি।
    মগড় ইউনিয়নের সুগন্ধা নদীতে তাদের বালু উত্তোলন অবস্থায় পাওয়া যায়। তাই তাদের বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন অনুযায়ী ২জনকে মোট ১০ লাখ টাকা জরিমানা ও এক বছর করে কারাদন্ড দেওয়া হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিউল আলম বলেন, ভবিষ্যতেও জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

    বাংলাদেশ সময়: ১২:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ