• শিরোনাম

    জেলা পুলিশ, নরসিংদীর অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

    খন্দকার আমির হোসেন: মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

    জেলা পুলিশ, নরসিংদীর অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

    apps

    সোমবার (২৮ নভেম্বর, ২০২২খ্রি.) নরসিংদী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ, নরসিংদীর অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম পিপিএম।

    সভার শুরুতেই পূর্ববর্তী অপরাধ পর্যালোচনা সভার গৃহীত সিদ্ধান্তের বিষয়ে আলোচনা হয়। পরবর্তীতে সভায় জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিলসহ বিবিধ বিষয়ে আলোচনা হয়।

    পুলিশ সুপার তার বক্তব্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি তিনি সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।

    উক্ত অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ যায়েদ শাহরীয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আল-আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার, রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহউদ্দিন-সহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৩:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ