• শিরোনাম

    জামালপুরে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হলেন আঞ্জুমনোয়ারা হেনা

    আল মাসুদ লিটন বুধবার, ১৬ জুন ২০২১

    জামালপুরে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হলেন আঞ্জুমনোয়ারা হেনা

    apps
    জামালপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনাকে চেয়ারম্যান মনোনীত করে জাতীয় মহিলা সংস্থার জামালপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।
    বুধবার (১৬ জুন) দুপুরে জাতীয় মহিলা সংস্থা জামালপুর কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন এসময় উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভায় মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।
    ১৭ মে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব দিলীপ কুমার দেবনাথ স্বাক্ষরিত পত্রে এই কমিটি গঠন করা হয়। জাতীয় মহিলা সংস্থা আইন-১৯৯১ (১৯৯১ সনের ৯ নং আইন) এর ১০ ধারার (৩) উপধারা মোতাবেক আগামী দুই বছরের জন্য ৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। স্বাক্ষরিত পত্র থেকে এই তথ্য জানা গেছে।
    ৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য চার সদস্য হলেন হযরত শাহ জামাল (রঃ) স্কুল এ্যান্ড কলেজের শিক্ষিকা আফরোজা সুলতানা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসেস হাসিনা বেগম, সমাজ সেবক মিসেস লাইলী বেগম ও পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মিসেস সাঈদা আক্তার।
    পত্রে বলা হয়, কমিটির চেয়ারম্যান ও সদস্যরা ২০২০ সালের ১৭মে হতে আগামী দুই বছর এই পদে বহাল থাকবেন। তবে শর্ত থাকে যে, সরকার উক্ত মেয়াদ শেষ হওয়ার আগে কোনও কারণ দর্শানো ব্যতিরেকে তাদের পদ থেকে অপসারণ করতে পারবে এবং তারাও সরকারের উদ্দেশে স্বাক্ষরযুক্ত পত্রযোগে যেকোনও সময় পদত্যাগ করতে পারবেন।

    বাংলাদেশ সময়: ৯:১৪ অপরাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ