• শিরোনাম

    গোস্বামী-দূর্গাপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবন চাই ইউনিয়নবাসী

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

    গোস্বামী-দূর্গাপুর ইউনিয়ন পরিষদের  নতুন ভবন চাই ইউনিয়নবাসী

    apps

    কুষ্টিয়া সদর উপজেলাধীন গোস্বামী-দূর্গাপুর ইউনিয়ন পরিষদ চলছে এক কক্ষবিশিষ্ট পোস্ট অফিসের গো-ডাউনের পুরাতন ভবনে। এর আগে ইউনিয়ন পরিষদের যে ভবনটি ১৯৬৬ সালে নির্মিত হয়েছিল সেটি এখন পরিতক্ত্য অবস্থায় পতিত আছে। এই ইউনিয়নের যিনি চেয়ারম্যান হয়েছেন তরুণ সমাজসেবক নৌকার কান্ডারী মোঃ লাল্টু রহমান। তিনি ইউনিয়নের মানুষের সেবা নিরলসভাবে দিয়ে যাচ্ছেন বলে জনগণ জানিয়েছেন।

    এবিষয়ে স্থানীয় জনগণ জানান, আমাদের চেয়ারম্যান লাল্টু রহমান খুবই ভালো মানুষ এবং ইউনিয়ন পরিষদের সেবা ঠিকমত দিয়ে যাচ্ছেন। কিন্তু পুরাতন এক কক্ষে সব দিতে সমস্যা হচ্ছে। গ্রাম্য আদালতের শালিস-বিচার করতে পরিষদের জায়গা সাংকুলান হচ্ছে না। এছাড়াও একই রুমের মধ্যে চেয়ারম্যান, সচিব, উদ্যোক্তা ও সেবা প্রার্থীদের বসতে হচ্ছে। ফলে সমস্যা হচ্ছে।

    এবিষয়ে গোস্বামী-দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান লাল্টু রহমান বলেন, আমাদের একটি পুরাতন কক্ষে ইউনিয়ন পরিষদ সকল কার্য্যক্রম চালাতে হচ্ছে, ফলে কার্য্যক্রম কিছুটা ব্যাহত হচ্ছে। সংকীর্ণ জায়গায় সেবা দিতে অসুবিধা হচ্ছে। আমরা ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের জন্য সকল কাগজপত্র সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে প্রেরণ করেছি। সেবার মান ভালো ও দ্রুততম সময়ের মধ্যে দেওয়ার জন্য ভবনটি অতি দ্রুত দরকার। এছাড়াও পুরাতন কক্ষে নেই কোন টয়লেট, নেই কোন পানির ব্যাবস্থা। ফলে সেবা দিতেও অসুবিধা হচ্ছে। এছাড়াও সেবা গ্রহীতাদেরও ভোগান্তি পোহাতে হচ্ছে।
    তিনি উল্লেখ করেন, সঠিক সেবা দ্রুততম দেওয়ার জন্য ইউনিয়ন পরিষদ ভবনটি অত্যাবশকীয়।

    বাংলাদেশ সময়: ১০:৪০ অপরাহ্ণ | বুধবার, ৩০ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ