• শিরোনাম

    গঙ্গাচড়ায় সাতদিন ব্যাপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

    সানজিম মিয়া-গঙ্গাচড়া (রংপুর)প্রতিনিধি বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

    গঙ্গাচড়ায় সাতদিন ব্যাপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

    apps

    রংপুরের গঙ্গাচড়ায় বড়াইবাড়ি পাইকান জেনেপাড়া ভাই ভাই স্পোর্টিং ক্লাব ও তরুণ সংঘের আয়োজনে এই প্রথম বৃহৎ পরিসরে সাতদিন ব্যাপি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

    ২৫ জানুয়ারি (বুধবার) উক্ত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রুহুল আমিন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গঙ্গাচড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রাবিয়া বেগম। উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের সফলতা কামনা করা হয়।

    সাতদিন ব্যাপি টুর্নামেন্টের ১ম দিনে দিনাজপুরের পাকেরহাট খেলোয়ার কল্যান সমিতি ও নীলফামারীর সিএইচ একাডেমি ফুটবল দল অংশগ্রহণ করেন। খেলার শুরু থেকেই পাকেরহাট খেলোয়ার কল্যান সমিতির লড়াকু সৈনিকরা নীলফামারীর সিএইচ একাডেমি স্পোর্টিং ক্লাবের গোলমুখে ঝাঁপিয়ে পড়ে। তা থেকে ২৫ মিনিটেই তারা গোল আদায় করে নিতে সক্ষম হয় (১-০)।

    এরপরই পাল্টা আক্রমনে গোল শোধের একটি সুযোগ পায় নীলফামারীর সিএইচ একাডেমি স্পোর্টিং ক্লাব। তবে দু’দফা চেষ্টা করে গোল পরিষোধ করতে সক্ষম হয় নীলফামারীর সিএইচ একাডেমি স্পোর্টিং ক্লাব। এর কিছু পরেই রেফারী শেষ বাঁশী বাজিয়ে দেন। সমান সমান গোল নিয়ে ট্রাইবেকারে জিতে যায় দিনাজপুর পাকেরহাট খেলোয়ার কল্যান সমিতি।ট্রাইবেকারের প্রথম গোলটিই আশির্বাদ হয়ে দাড়ায় দিনাজপুরের ভাগ্যে।

    গঙ্গাচড়া উপজেলার মধ্যে এই আয়োজনটি নজীর হয়ে থাকবে উপজেলাবাসীর মধ্যে।উপজেলার মধ্যে এত বৃহৎ এবং দর্শকের মনে সাড়া জাগানো আয়োজন এর আগে কেউ করতে পারেনি বলে উচ্ছ্বসিত দর্শক ও আয়োজকরা। পাইকান জেনে পাড়া ভাই ভাই স্পোর্টিং ক্লাবের সভাপতি মামুন মিয়া মনের মত করে সাজিয়েছেন পুরো অনুষ্ঠানটি।

    এ সময় গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা,রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকসহ ইলেকট্রিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:৫৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ