• শিরোনাম

    খুলনায় আনছার উদ্দিন হত্যা মামলায় বারাকপুর ইউপি চেয়ারম্যান পাভেলসহ আসামি ৩১ এজাহারভুক্ত আসামিসহ গ্রেফতার- ৩

    খুলনা ব্যুরোঃ রবিবার, ২৬ মার্চ ২০২৩

    apps

    খুলনায় দুর্বৃত্তদের গুলিতে নিহত শেখ আনছার উদ্দিন হত্যার অভিযোগে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী সাহাগীর হোসেন পাভেলসহ ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৭-৮জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার দিবাগত রাতে নিহত আনছার উদ্দিনের ছেলে শেখ তানভীর বাদী হয়ে নগরীর খানজাহান আলী থানায় এ হত্যা মামলা দায়ের করেন।
    এদিকে পুলিশ শেখ আনছার উদ্দিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি গাজী ফরহাদ হোসেন, মাহাবুব ও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইবাদুলসহ তিনজনকে গ্রেফতার করেছে।
    খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, গত শনিবার রাত ১২টার পরে নিহত শেখ আনছার উদ্দিনের ছেলে শেখ তানভীর বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭-৮জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। এদের মধ্যে এজাহারভুক্ত আসামি গাজী ফরহাদ হোসেন ও মাহাবুব এবং হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইবাদুলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
    মামলার এজাহারে বাদী শেখ তানভীর উল্লেখ করেছেন, গাজী সাহাগীর হোসেন পাভেল ও তার পিতা শেখ আনছার উদ্দিন দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ছিলেন। নির্বাচনে তার পিতা পাভেলের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় পাভেলের নেতৃত্বে সন্ত্রাসীরা আমাদের বাড়িতে ২-৩ বার ও আমার পিতার ওপর কয়েক দফা হামলা চালায়। এমনকি গত ১৭ মে আমার পিতা শেখ আনছার উদ্দিন শিরোমণি থেকে বারাকপুরের লাখোহাটি গ্রামের বাড়িতে গেলে জুম্মার নামাজের পর পাভেল গাজীসহ তার লোকজন আমার বাবার ওপর হামলা চালায়। এছাড়া ঐ দিন রাতে গাজী পরিবারের সদস্যরা আমার বাবাকে হত্যার উদ্দেশে মিটিং করে। ঐ মিটিংয়ে এক সপ্তাহের মধ্যে পাভেল গাজী আমার বাবাকে হত্যা করা হবে বলে হুমকি দেন।
    এর আগে গত শুক্রবার জুমার নামাজ শেষে ভাড়া বাসায় ফেরার পথে নগরীর খানজাহান আলী থানার শিরোমণি লিন্ডা ক্লিনিকের সামনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন শেখ আনছার উদ্দিন (৬০)। দুর্বৃত্তরা এ সময় তাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি করে। ৩টি গুলি তার বুকসহ শরীরে বিদ্ধ হলে তিনি ঘটনাস্থলেই মারা যান। প্রকাশ্য দিবালোকে প্রথম রমজানের দিন এ হত্যাকাণ্ড নিয়ে খুলনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে

    বাংলাদেশ সময়: ৯:১৩ অপরাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ