• শিরোনাম

    কাজী মাজহারের ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে অব্যাহত রয়েছে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

    অনলাইন ডেস্ক বুধবার, ১০ আগস্ট ২০২২

    কাজী মাজহারের ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে অব্যাহত রয়েছে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম মাজহার এর ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ অব্যাহত রয়েছে।
    গতকাল মঙ্গলবার (৯ আগস্ট) মনোহরদী উপজেলার তিনটি দরিদ্র পরিবারের হাতে বাড়ি-বাড়ি গিয়ে তিনটি হুইল চেয়ার তুলে দেন তিনি কাজী মাজহার। মনোহরদী উপজেলার মনোহরদী পৌরসভার ২ নং ওয়ার্ডেও (চরপাড়া) হামিদ ব্যাপারী বাড়ীর মো. সালামকে, চন্দনবাড়ী ইউনিয়নের অর্জুনচরের মালেক মেম্বারের বাড়ীর মোসাম্মৎ রিজিয়া খাতুনকে ও একদুয়ারিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নদাইর (উত্তর নোয়াদিয়ার) শারমিন জাহান স্বর্নাকে একটি করে মোট ৩টি হুইল চেয়ার প্রদান করা হয়।
    কাজী মাজহার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরতœ শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ আজ আর তলাবিহীন ঝুড়ি নয়। দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্ত ও বলিষ্ঠ নেতৃত্বে বর্তমান সরকার গ্রাম থেকে শুরু করে শহর সকল স্তরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় আমার পক্ষ থেকে অসহায় সাধরণ মানুষের পাশে দাড়ানোর জন্য সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অব্যাহত রেখেছি।
    উল্লেখ্য, গত দশ বছরে কাজী মাজহারুল ইসলাম মনোহরদী ও বেলাব উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রায় ২৫০০টি দলীয় অনুষ্ঠান, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। গরীব দুঃখীদের মাঝে প্রায় ৩৫০০ কম্বল বিতরণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “অসমাপ্ত আত্মজীবনী” ও “কারাগারের রোজ নামচা” বই প্রায় দশ হাজার মানুষের মধ্যে উপহার স্বরূপ প্রদান করেছেন। দরিদ্র শিক্ষার্থীদের অনুদান, চিকিৎসা সহযোগিতা, মনোরহরদী-বেলাব উপজেলার সবগুলো সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন, পৌরসভা নির্বাচন ও সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজে মাঠে নেমে সব সময় দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করতে ভূমিকা রেখেছেন। মনোহরদী-বেলাব উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে পোস্টার, বিলবোর্ড, লিফলেট, স্টিকার, সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিয়েছেন।

    বাংলাদেশ সময়: ৬:০৬ অপরাহ্ণ | বুধবার, ১০ আগস্ট ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ