• শিরোনাম

    কাজিপুরে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    কাজিপুরে কৃষি প্রণোদনার বীজ ও সার  বিতরণ

    apps

    সিরাজগঞ্জের কাজিপুরে ২০২২-২৩ অর্থ বছরে কৃষি প্রণোদনার কর্মসূচির আওতায় চলতি খরিপ- ১ মৌসুমে উফশী আউশ ধান বীজ, সার ও পাট বীজ উপজেলার ১২ ইউনিয়নের কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, কৃষিকাজ ও কৃষকের সমৃদ্ধির জন্য সর্বোচ্চ সহযোগিতা করে আসছে জননেত্রী শেখ হাসিনার সরকার।

    ২২ মার্চ বুধবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের মাধ্যমে সুবিধাভোগী কৃষকদের মাঝে এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি রায়হান কবির,উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সহকারী কমিশনার (ভুমি) কাজী অনিক ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কৃষিকর্মকর্তা (ভারপ্রাপ্ত) শরিফুল ইসলাম, সম্প্রসারণ কর্মকর্তা ফয়সাল আহম্মেদ, প্রমূখ ।

    উল্লেখ্য, চলতি মৌসুমে ৫শ কৃষককে ৫ কেজি করে উফশী ধান,১০কেজি এম ও পি,ও ১০ কেজি ডি ও পি সার দেয়া হয় এবং ৪৪৬০জন কৃষককের মাঝে ১ কেজি করে পাট বীজ বিতরণ করা হয়। এই সময় আরো উপস্থিত ছিলেন, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা, দিলীপ কুমার চক্রবর্তী, উপ সহকারী কৃষি কর্মকর্তা, মাহমুদুল হাসান প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১২:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ