• শিরোনাম

    আন্দোলন করার খেলা বিএনপির শেষ হয়ে গেছে, তাদের আন্দোলন জনগণ এখন বিশ্বাস করেনা কুষ্টিয়ায় হানিফ (এমপি)

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    আন্দোলন করার খেলা বিএনপির শেষ হয়ে গেছে, তাদের আন্দোলন জনগণ এখন বিশ্বাস করেনা কুষ্টিয়ায় হানিফ (এমপি)

    apps

    মঙ্গলবার (২১ মার্চ) সকালের দিকে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে স্বেচ্ছাসেবক লীগের সাথে মতবিনিময় ও সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুব-উল আলম হানিফ (এমপি)।

    এ সময় তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন।

    তিনি বলেন, বিএনপি বা বাংলাদেশে এমন কোন রাজনৈতিক শক্তি নেই যারা আন্দোলন করে এ সরকারের বিরুদ্ধে কিছু করার সুযোগ বা ক্ষমতা তাদের নেই। এসব কথাবার্তা বলছে শুধুমাত্র কর্মীদেরকে টিকিয়ে রাখার জন্য নিজেদের মনে শান্তি খোজার চেষ্টা করছে মাত্র। আন্দোলন করার খেলা বিএনপির শেষ হয়ে গেছে, তাদের আন্দোলন জনগণ এখন বিশ্বাস করেনা।

    তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলকে নিয়ে অনুষ্ঠিত হবে। বিএনপির ১০ দফা দাবী নিয়ে সরকার ও জনগণ এখন ভাবছে না। তাদের দাবী তাদের কাছে রাখুক। বিএনপির চরিত্র জ্বালাও পোড়াও করে রাজনৈতিক করে আসছে। ২০০১-২০০৬ সাল পর্যন্ত হত্যা বিএনপি সন্ত্রাস করেছে। ২০১৩,১৪,১৫ সালে আন্দোলনের নামে পেট্টোল বোমা দিয়ে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে এসব কথা জনগণ জানে। বিএনপি অতিতে যেসব কমকান্ড করেছে, এ ধরনের কর্মকান্ড ভবিষ্যতে আর সাহস ও সুযোগ পাবে না।

    নির্বাচনে অংশগ্রহণ সম্পর্কে তিনি বলেন, যেসব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণের সক্ষমতা আছে শুধু তারাই নির্বাচনে অংশগ্রহন করতে পারবে। যদি কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহন না করে তাহলে পরবর্তীতে রাজনীতিতে অংশগ্রহণ করতে পারবে না।

    এসময় কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া -১ আসনের সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান এবং কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৮:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ