• শিরোনাম

     ‌গরীবের ত্রাণ চুরির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে

    অনলাইন ডেস্ক | শনিবার, ১০ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 120 বার

     ‌গরীবের ত্রাণ চুরির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে
    apps

    মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, যারা গরীবের ত্রাণ চুরির সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তাদের কোন অবস্থায় ছাড় দেয়া হবে না। সে যদি দলের নেতাকর্মী এবং প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীও হয় তবু তাদের পার পাওয়ার কোন সুযোগ নেই। নদী ভাঙ্গনসহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যে যারা ঘরবাড়ি হারিয়ে অসহায় মানবেতরভাবে জীবন যাপন করছে তাদের স্থায়ী ভাবে পাকা ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে এবং অনেকে পরিবারকে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে সহায়াত দেয়া হচ্ছে।

     

    তিনি গতকাল শুক্রবার মির্জাপুরে ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট নব নির্মিত ভবনের উদ্ধোধন এবং প্রতিমন্ত্রীর মাতা মরহুম মোসাম্মত শিরিয়া বেগমের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

     

    তিনি আরও বলেন, মহামারী করোনা এবং দীর্ঘস্থায়ী বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নের্তৃত্ব এবং সঠিক দিক নির্দেশনায় দেশের কোন মানুষ অনাহারে নেই। বর্তমান সরকার এবং মন্ত্রী পরিষদের সকল সদস্য এবং আওয়ামী লীগ নেতারা প্রতিটি এলাকায় সুষম উন্নয়নসহ কোরআন শিক্ষা ও সামাজিক উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন।

     

    বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা পীরজাদা মাওলানা মুহাম্মদ ফারুক আল নোমানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. আব্দুল কাদির।

     

    উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজাহারুল ইসলাম শিপলুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, মির্জাপুর উপজো ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মীর্জা মো. জুবায়ের হোসেন, অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. আবদুল মোমেন, বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জহির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, ফরসুনস ইন্টারন্যাশনাল এর সিইও মো. আরিফুর রহমান, জে আর কনস্ট্রাকশন এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. জুয়েল ইসলাম, সমাজ সেবক মো. আকরাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম আজাহার এবং শিক্ষক নেতা মো. সেলিম আল মামুন প্রমুখ।

     

    তিনি ঘুগী গ্রামে অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ভিত্তির প্রস্তর করে বক্তব্য প্রদান করেন। পরে তার মাতা মরহুম মিসেস শিরিয়া বেগমের স্মরণে বিশেষ দোয়া করা হয়।

    বাংলাদেশ সময়: ১০:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ