• শিরোনাম

    ৭২ বছরের পথ চলায় বেশির ভাগ সময়ই ক্ষমতায় না থেকলেও আওয়ামীলীগ সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছে-  মির্জা আজম এমপি 

    আল মাসুদ লিটন  | শনিবার, ১৯ জুন ২০২১ | পড়া হয়েছে 47 বার

    ৭২ বছরের পথ চলায় বেশির ভাগ সময়ই ক্ষমতায় না থেকলেও আওয়ামীলীগ সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছে-  মির্জা আজম এমপি 
    apps

    ১৮ জুন শুক্ররবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মির্জা আবুল কাশেম অডিটোরিয়ামে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,  সাবেক সংসদীয় হুইপ,সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী, বর্তমান বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মির্জা আজম এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন আওয়ামীলীগ ক্ষমতায় থেকে মানুষের কল্যাণ কাজ করছে তা নয়, ৭২ বছরের পথ চলায় বেশির ভাগ সময়ই ক্ষমতায় না থেকলেও দলটি সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল যে কোন দুর্যোগে এবং সংগ্রামে নেতৃত্ব দিয়েছে।

    তিনি বলেন, ১৯৪৯ সালের ২৩ জুনে প্রতিষ্ঠিত আওয়ামী লীগ গণমানুষের মধ্য থেকে গড়ে ওঠা একটি দল এবং বাংলাদেশের সব অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে। আর সবচেয়ে বড় অর্জন বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ জাতিরাষ্ট্র প্রতিষ্ঠা করে।
    মির্জা আজম বলেন, বাংলাদেশের মানুষের রাজনৈতিক দল একটাই, যে দলের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলেছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীতর পথে।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালের পরিচালনায় আলোচনা সভায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্ম- সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, জামালপুর পৌরসভার মেয়র আলহাজ ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরুণ কুমার সাহা, যুগ্ম- সাধারণ সম্পাদক সাজু পারভেজ,প্রমুখ। বাংলাদেশ আওয়ামীলীগের  সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:০৯ অপরাহ্ণ | শনিবার, ১৯ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ