• শিরোনাম

    ৫০ বছরে বাংলাদেশের ব্যাপক সাফল্য রয়েছে   …….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

    স্টাফ রিপোর্টার | রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 29 বার

    ৫০ বছরে বাংলাদেশের ব্যাপক সাফল্য রয়েছে   …….লায়ন মোঃ গনি মিয়া বাবুল
    apps
    বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, ৫০ বছরে বাংলাদেশের ব্যাপক সাফল্য রয়েছে। সহস্রাব্ধ উন্নয়ন লক্ষ্যমাত্রা (এমডিজি) অর্জনে বাংলাদেশ সফল হয়েছে। পাশাপাশি টেকসই প্রবৃদ্ধি এবং দারিদ্র বিমোচনে বাংলাদেশের সফলতা প্রশংসনীয়। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে। বাংলাদেশ ইতোমধ্যে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। দেশের উন্নয়ন অগ্রগতির ক্ষেত্রে কবি, লেখক ও সাহিত্যিকদের অসামান্য অবদান রয়েছে।
    বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে লেখক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ সেমিনার হলে ১৭ ডিসেম্বর শুক্রবার বিকেলে আয়োজিত ‘বিজয়ের ৫০ বছর’ শীর্ষক কবিতা পাঠ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  এই সব কথা বলেন।
    লেখক উন্নয়ন কেন্দ্রের পরিচালক (উন্নয়ন) কবি ইকবাল হোসেন এর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক কবি তৌহিদুল ইসলাম কনক এর সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা ও স্বরচিত কবিতা পাঠে অংশগ্রহণ করেন, ছড়া সম্রাট সিরাজুল ফরিদ, কবি কাপ্তান নূর, কবি আসাদ কাজল, কবি হাফিজুল ইসলাম, কবি বাপ্পী সাহা, কবি নাজনীন স্বপ্না, কবি জাকিয়া সুলতানা, কবি সৈয়দা রুবীনা, কবি শাহী সবুর, কবি জিনাত সুলতানা, কবি রুবেল আহমেদ, কবি মাহমুদা ইয়াসমিন, কবি পৃথ্বীস চক্রবর্তী, কবি নুরুজ্জামান হুসাইন প্রমুখ।

    বাংলাদেশ সময়: ২:০৯ অপরাহ্ণ | রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ