• শিরোনাম

    হরিণাকুন্ড উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গ্রামীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতারণ

    জাফিরুল ইসলাম ঝিনাইদহ প্রতিনিধিঃ | বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 221 বার

    হরিণাকুন্ড উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গ্রামীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতারণ
    apps

    ঝিনাইদহের হরিণাকুন্ড উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার গ্রামীন নারীদের মধ্যে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের আদর্শ আন্দুলিয়া গ্রামে বুধবার সকাল ১০ঘটিকায় শারীরিক দুরুত্ব বজায় রেখে টি আর বরাদ্দের অনুকুলে সংরক্ষিত মহিলা সংসদ সদস্যর বরাদ্দকৃত সেলাই মেশিন বিতারণ করা হয়েছে।
    উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা রেহেনা খাতুর এর পরিচালনায় গ্রামীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতারণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সংরক্ষিত মহিলা সংসদ সদস্য (৩০৭)জনাব মোছাঃ খালেদা খানম।
    এসময় মহামারী করোনা ভাইরাসকে কেন্দ্র করে ঘরবন্দী উপজেলার ৬০টি দারিদ্র পরিবারকে সেলাই মেশিন বিতারণ করা হয়। বিতারণ কালে মানীয় প্রধান মন্ত্রীকে কেন্দ করে প্রধান অতিথি বলেন,শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার,এই মহামারী করোনা ভাইরাসকে কেন্দ্র করে যখন গ্রামীন নারীরা ঘর বন্দী ঠিক তখনই তিনি তাদের মাঝে সেলাই মেশিন উপহার দিয়ে তাদের পাশে থেকেছেন। আপনারা এই মহামারী করোনা ভাইরাস থেকে নিজে সচেতন থাকুন,অন্যকে সচেতন করুন এবং হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেক মজিবুর রহমানের সুজোগ্য কন্য জননেতৃ আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয় করুন।

     

    বাংলাদেশ সময়: ৩:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ