• শিরোনাম

    হরিণাকুণ্ডুতে নূরে আলম সিদ্দিকীর, সুস্থতা কামনায় দোয়া মাহফিল

    মোঃ জাফিরুল ইসলাম ঝিনাইদহঃ | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 79 বার

    হরিণাকুণ্ডুতে নূরে আলম সিদ্দিকীর, সুস্থতা কামনায় দোয়া মাহফিল

    হরিণাকুণ্ডুতে নূরে আলম সিদ্দিকীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

    বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, ৬ দফা, ভাষা আন্দোলন ও বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক নূরে আলম সিদ্দিকীর সুস্থতা কামনায় ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার উপজেলা দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মশিউর রহমান,সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,যুগ্নসম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম ইউপি চেয়ারম্যান মনজুরুল আলম,কাউন্সিলর আবু আসাদ রুনু,সাইফুল ইসলাম,নাসির উদ্দীন,উপজেলা যুবলীগের আহবায়ক
    আশরাফুল হক জুয়েল,আ‘লীগ নেতা রবিউল ইসলাম পিলু মল্লিক,আ‘লীগ নেতা ছমিরুল ইসলাম প্রমূখ্য ।

    মাও:তৈয়বুর রহমান এর দোয়া মাহফিল পরিচালনায় একই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। উল্লেখ্য, নূরে আলম সিদ্দিকী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মুজিব বাহিনীর নেতা ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপিও ছিলেন। তিনি যশোর-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার বড় ছেলে তাহজীব আলম সিদ্দিকী সমি ঝিনাইদহ-২ আসনের বর্তমান সংসদ সদস্য। নূরে আলম সিদ্দিকী বর্তমানে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও সামাজিক দূরুত্ব বজায় রেখে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,ছাত্রলীগের আহবায় রিগ্যান আলীসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৬:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    যুগে যুগে নবীরা কেন এসেছেন

    ২৮ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ